হোমবলিউড

সোনমের জন্মদিনে কীভাবে উইশ করলেন অনিল, অর্জুন, রিয়া, আনন্দ?

সোনম কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েও মজা করতে ভেলেননি অর্জুন কাপুর

  | June 09, 2019 16:32 IST (নিউ দিল্লি)
Sonam Kapoor

জন্মদিনে দিদি-বোনে (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "তোমায় ছেড়ে থাকাই যায় না," রিয়া কাপুর
  • "যোমন ছিলে তেমনি থেকো! ভালোবাসা নিও!" সোনমকে বাবা অনিল কাপুরের শুভেচ্ছা
  • "আজ তোমার দিন, অনেক শুভেচ্ছা," ট্যুইটে বলেন অর্জুন কাপুর

রবিবার মানেই ছুটি। আর আজকের রবিবার বেশি করে স্পেশ্যাল কাপুর আর আহুজা পরিবারের কাছে। কারণ, আজ সোলম কাপুরের (Sonam Kapoor) জন্মদিন (happy birthday)! কাল মাঝরাতে ৩৪টি মোমবাতি নিভিয়ে জন্মদিনের কেক কাটেন সোনম। আজ সকাল থেকেই শুভেচ্ছা আর উপহারে ভাসতে থাকেন বলিউডের এই ফ্যাশানিস্ত নায়িকা। বাবা অনিল কাপুর, মা সুনীতা কাপুর, ভাই অর্জুন কাপুর, বোন রিয়া কাপুর, স্বামী আনন্দ আহুজা তো শুভেচ্ছা জানানই। ভক্তরাও তাঁদের প্রিয় নায়িকাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। সোনমের বোন রিহা তাঁর স্টাইলিস্টও। ট্যুইটারে দিদিকে লেখেন: তোমাকে ছেড়ে থাকাই যায় না। চলুন দেয়কে নেওয়া যাক, আর কে কী লিখলেন সোনমের জন্মদিনে----

ট্রোলড করিনা, সেলফি দেখে নেটিজেনরা বলল ‘আন্টি'!

Happy birthday sister, better half, muse, best friend. Can't live without you

A post shared by Rhea Kapoor (@rheakapoor) on



সোনমকে শুভেচ্ছা জানাতে গিয়েও মজা করতে ভেলেননি অর্জুন কাপুর: "ওহ মাই গড! I আজ যে তোমার জন্মদিন! খুব সরল, সাধাসিধেভাবেই আরেকটা বছর কাটিয়ে ফেললে! এভাবেই বাকি জীবন কাটিয়ে দাও তোমার সাম্রাজ্যে... আমার হ্যাপি প্রিন্সেস! দেখুন কী ট্যুইট করেছেন সোনম (Sonam):



অনিল কাপুরের আশীর্বাণী চোখে জল এনেছে সোনমের: "আরও একটা বছর তুমি পেরিয়ে গেলে। আজ তোমার জন্মদিন। জান, আমরা তোনায় নিয়ে কত গর্ব করি! আমাদের সব থেকে বড় আনন্দ তুমি খুব ভালো মনের মানুষ। যা দেখে আমরা অনুপ্রাণিত হই। এভাবেই সারাটা জীবন থেকো। নিজেকে বদলিও না। অনেক আদর আর শুভেচ্ছা তোমার জন্য!" সোনমের প্রত্যুত্তর "বাবা, অনেক ভালোবাসা নাও." 

চোলি ছাড়া শাড়িতে প্রিয়াঙ্কা! কী বললেন ডিজাইনার?



মা সুনীতা কাপুরও মেয়েকে আশীর্বাদ জানান ট্যুইটে:



স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) পোস্ট সব থেকে সেরা। যা পড়ে সোনম বলেছেন, "এই জন্য তোমাকে এত ভালোবাসি," 



জন্মদিনের উপহার হিসেবে কাকা সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)সোনম কাপুরের সঙ্গে অভিনীত ছবি দ্য জোয়া ফ্যাক্টর (The Zoya Factor)-এর পোস্টার পোস্ট করেন:


Happy birthday Zoya darling @sonamkapoor

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on


রিহা কাপুরের প্রেমিকও শুভেচ্ছা জানান সোনমকে:


Senior. Always looking up! Love you.

A post shared by Karan Boolani (@karanboolani) on


গতকাল রাতেই পরিবারের সবাইকে নিয়ে সোনম কাপুরেরর জন্মদিন উপলক্ষ্যে ডিনার পার্টির আয়োজন করা হয়েছিল। অতিথি ছিলেন, অনুপম খের (Anupam Kher), ডিজাইনার মাসাবা গুপ্তা (Masaba Gupta), সংযুক্তা নেয়ার (Samyukta Nair), পূজা ধিংড়া, করণ বুলানি (রিহা কাপুরের প্রেমিক) এবং কুকি বুলানি।



এনডিটিভির পক্ষ থেকে শুভ জন্মদিন সোনম!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement