হোমবলিউড

শুভ জন্মদিন ভিকি কৌশল! ৩২-এ পা দিয়েই ভিকির জিজ্ঞাসা, "হাউ ইজ দ্য জোশ"!

সমস্ত তারকারাই নিজেদের বাড়িতেই বন্দি। ভিকি কৌশলও এই জন্মদিন বাড়িতেই কাটাচ্ছেন।

  | May 16, 2020 15:23 IST (নয়াদিল্লি)
Vicky Kaushal

শুভ জন্মদিন ভিকি কৌশল!

Highlights

  • শুভ জন্মদিন ভিকি কৌশল
  • জন্মদিনে ভিকির জিজ্ঞাসা- How's The Josh
  • জন্মদিনে ভাইরাল এই ভিডিও

বলিউড অভিনেতা ভিকি কৌশল আজ ৩২ বছরে পা দিলেন। এই জন্মদিনের মুহূর্তে বলিউড সেলেবদের পাশাপাশি ভক্তদের শুভেচ্ছাবার্তায় স্নাত ভিকি কৌশল। করোনাভাইরাসের কারণে দেশে এখন জারি লকডাউন। সমস্ত তারকারাই নিজেদের বাড়িতেই বন্দি। ভিকি কৌশলও এই জন্মদিন বাড়িতেই কাটাচ্ছেন। আর এই গৃহবন্দি অবস্থাতেই ভিকির পুরানো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। 

আসলে অভিনেতা ভিকি কৌশলের এই ভিডিওটি ভিকি অভিনীত চলচ্চিত্র ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক'-এর সময়কার। এই ভিডিওতে ভিকি কৌশলের সঙ্গে বলিউডের বেশ কিছু তারকাকে দেখা গিয়েছে। ভিডিওতে আলিয়া ভাট, রণবীর সিং, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমই পেডনেকার, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেট্টি এবং একতা কাপুরকেও দেখা গিয়েছে। ভিকি এই ভিডিওতে সব্বাইকে জিজ্ঞেস করেন, “হাউ ইজ দ্য জোশ!” এর উত্তরে সব্বাই এক সুরে বলেন “বহুত হাই।” ভিকির চলচ্চিত্র উড়ি'র এই ডায়লগ বেশ ভাইরাল ছিল সেই সময়।

উল্লেখ্য, ২০১৬ সালে উড়িতে হামলার পরে ভারতীয় সেনা ‘সার্জিকাল স্ট্রাইক' করে। এই স্ট্রাইকের সময় বিশেষ সৈন্যরা পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে সন্ত্রাসবাদীদের উপর হামলা করে মেরে ফেলেন। ভিকি কৌশল অভিনীত ‘উড়ি' বক্স অফিসেও সুপারহিট হয়। আজ ভিকির শুভ জন্মদিনে তাঁর এই পুরনো ভিডিওই ফের ভাইরাল হয়েছে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com