হোমবলিউড

বসুন্ধরা দিবস উপলক্ষে নিজের বিশ্বভ্রমণের ছবি পোস্ট করলেন সারা আলি খান

একটি ছবিতে দেখা যাচ্ছে সারার পিছনে পর্বতের সারি, অন্যটিতে সারার সৈকতযাপনের দৃশ্য ধরা পড়েছে। আরেকটি ছবিতে সারাকে মরুভূমিতে উটের পিঠে বসে পোজ দিতে দেখা যায়।

  | April 22, 2020 11:28 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

আর্থ ডে'র শুভেচ্ছা জানিয়েছেন সারা আলি খান

Highlights

  • “শুভ পৃথিবী দিবস” উপলক্ষে একটি ছোট্ট কবিতাও লিখেছেন সারা।
  • সারা বিভিন্ন অঞ্চলে সফরকালে নিজের কিছু ছবি বেছে নিয়েছেন।
  • "Happy earth day," লিখেছেন সারা

আজ পৃথিবীর দিন। সেই কারণে অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে “আর্থ ডে” (earth day) উপলক্ষে বিশেষ ছবির কোলাজও পোস্ট করেছেন যা এক কথায় অসামান্য। ছবির কোলাজের জন্য সারা বিভিন্ন অঞ্চলে সফরকালে নিজের কিছু ছবি বেছে নিয়েছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে সারার পিছনে পর্বতের সারি, অন্যটিতে সারার সৈকতযাপনের দৃশ্য ধরা পড়েছে। আরেকটি ছবিতে সারাকে মরুভূমিতে উটের পিঠে বসে পোজ দিতে দেখা যায়। নিজের ছবির কোলাজ শেয়ার করে সারা “শুভ বসুন্ধরা দিবস” উপলক্ষে একটি ছোট্ট কবিতাও লিখেছেন। “শুভ বসুন্ধরা দিবস। প্রকৃতি মা সম্পর্কে কীই বা বলার আছে, ডিসেম্বরে স্নোফ্লেকস, মে মাসে জঙ্গলে। সৈকতে, যেখানে আমার চুল ভেসে যেতে পারে, পাহাড়ের কোলে আরাম, আর মরুভূমিতে উট পথ দেখায়।" আর্থ ডে'র শুভেচ্ছার পাশাপাশি নিজের ইন্সটাফ্যামের জন্য একটি বার্তাও দেন সারা। করোনাভাইরাস মহামারীকে হারাতে সকলকে বাড়ির ভিতরে থাকার জন্য অনুরোধ করে সারা লিখেছেন, “তবে এখন আমাদের অবশ্যই বাড়িতে থাকতে হবে এবং প্রতি দিন কৃতজ্ঞ হয়ে পৃথিবীকে ধন্যবাদ জানাতে হবে।"



পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই তার এই ছবিতে বন্ধু এবং ভক্তদের মন্তব্যের বন্যা বয়ে যায়। ইশান খট্টর অবশ্য একটি ছোট্ট ভুল খুঁজে পেয়েছেন, তিনি লিখেছেন, “ম্যায়নে ভি ইয়ে হি গলতি কিয়ি.. একটি ছোট্ট ভুল; আর্থ ডে আগামীকাল।”

সারা দেশব্যাপী লকডাউনের কারণে বর্তমানে তার পরিবারের সঙ্গে বাড়িতেই থাকছেন সারা আর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঘরবন্দি যাপনের টুকরো দৃশ্য ভাগ করে নিচ্ছেন। সম্প্রতি, মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে একটি চ্যালেঞ্জ নেন সারা, দেখে নিন সেই ভিডিও:



কাজের জগতে, সারা ২০১৮ সালে ‘কেদারনাথ' সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন, সেখানে তিনি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেন। তাকে শেষ দেখা গিয়েছে ইমতিয়াজ আলির সিনেমা রোমান্টিক সিনেমা ‘লাভ আজ কাল ২'-এ কার্তিক আরিয়ানের সঙ্গে। ২৪ বছর বয়সী এই অভিনেত্রীকে আগামীতে দেখা যাবে কুলি নং ১ সিনেমার রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে এবং ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে আতরঙ্গি রে সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com