হোমবলিউড

সইফকে দু'বার মুখের ওপর 'না' বলেছিলেন করিনা?

তশন-এর শুটিংয়ের পরেই নাকি আস্তে আস্তে মন গলতে থাকে করিনার। ধীরে ধীরে সইফের প্রতি দুর্বল হয়ে পড়েন। এবং তারপরেই....ইটস হ্যাপেনিং!

  | November 28, 2019 12:58 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor Saif Ali Khan Marriage Proposal

মুম্বই বিমানবন্দরে সইফিনা

Highlights

  • ২০১২-য় বিয়ে সইফিনার
  • ২০১৬-য় কোলে আসে তৈমুর
  • করিনার আগামী ছবি গুড নিউজ

প্রথম লাদাকে ( Ladakh)। তারপর গ্রিসে। দু, দু-বার নাকি করিনা কাপুরকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সইফ আলি খান (Saif Ali Khan)। আর দু-বারই তাঁকে নাকি মুখের ওপর 'না' বলে দিয়েছিলেন বেগম বেবো! কেন এমন করেছিলেন? বিয়ের সাত বছর পরে সেই রহস্য নিজের মুখে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন করিনা কাপুর (Actress Kareena Kapoor)। তিনি তখনও সইফকে ভালো করে চিনতে না। বুঝে উঠতে পারেননি এই দাম্পত্য কতটা সফল হবে। তাই নাকি বিয়ের প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন। এবং সময় চেয়েছিলেন। করিনা আরও সাফাই, সইফ তাঁকে বলেছিলেন তাদের জোড়ি সবার পছন্দ। তাই এবার তাঁদের বিয়ের পিঁড়িতে বসা উচিত। সইফ লাদাকে প্রথম বিয়ের প্রস্তাব দেন। তারপর গ্রিসে (Greece) তশন ছবির (Tashan) শুটিংয়ের সময় আবার বিয়ের কথা পাড়েন। এইভাবে 'না'-'না'  বলতে বলতে অবশেষে রাজি হন করিনা। ২০১২-য় ধুমধাম করে বিয়ে। ২০১৬-য় কোলে আসে তৈমুর।  

সমস্যায় রানি? সেন্সর বোর্ডে Mardani 2-এর বিরুদ্ধে নোটিশ কোটা বাসিন্দাদের

তশন-এর শুটিংয়ের পরেই নাকি আস্তে আস্তে মন গলতে থাকে করিনার। ধীরে ধীরে সইফের প্রতি দুর্বল হয়ে পড়েন। এবং তারপরেই....ইটস হ্যাপেনিং! স্বীকারোক্তি বেগম বেবোর।

ভিকির সঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা! সলমন 'বৃদ্ধ' হয়েছেন?


করিনা-সইফ একসঙ্গে কাজ করেছেন তশন, কুরবান, বিনোদ এজেন্ট ছবিতে। তিনটিতেই তাঁদের রসায়ন দেখার মতো ছিল। এরপর আর যুগলকে একফ্রেমে দেখা যায়নি। করিনাকে বিয়ের আগে সইফ বিয়ে করেছিলেন কবয়সে অনেক বড় অমৃতা সিংকে। সেই বিয়ের উপহার সারা আলি খান, ইব্রাহিম আলি খান।

Viral Video: মালাইকার শরীরী ভঙ্গিমায় কাত 'খুড়-শ্বশুর' সঞ্জয়!

খুব শিগগিরিই করিনাকে দেখা যাবে কমেডি ছবি 'গুড নিউজ'-এ। তাঁর সঙ্গে এই ছবিতে আছেন অক্ষয় কুমার, কিয়ারা আদবানি, দিলজিৎ দোসাঞ্জ। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা'তেও অভিনয় করছেন। ২০১৪-র বিখ্যাত হলিউডি ছবি 'ফরেস্ট গাম্প'-এর অনুসরণে তৈরি হচ্ছে ছবিটি। আগামী বড়দিনে মুক্তি পাবে 'আমিরিনা'র এই ছবি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com