হোমবলিউড

মণিকর্ণিকার নতুন পোস্টারে রানী লক্ষ্মী বাইকে শ্রদ্ধার্ঘ্য জানালেন কঙ্গনা

  | June 19, 2018 13:08 IST (নিউ দিল্লী)
Kangana Ranaut

মণিকর্ণিকার নতুন পোস্টারে কঙ্গনা রানাওয়াত

ঝাঁসির রানী লক্ষ্মীবাইয়ের 160 তম মৃত্যু বার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করলেন কঙ্গনা রানাওয়াত

গতকাল ঝাঁসির রানী লক্ষ্মীবাইয়ের 160 তম মৃত্যু বার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য কঙ্গনা রানাওয়াতের আসন্ন সিনেমা মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি সিনেমার পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। পোস্টারে লক্ষ্মীবাই রূপে কঙ্গনার একটা স্কেচ দেখা যাচ্ছে, যেখানে লেখা “ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামের নেত্রী, দেশপ্রেম এবং আত্ম-সন্মানের প্রতীক”। কঙ্গনার অফিসিয়াল ফ্যানক্লাবের তরফে ইনস্টাগ্রামে এটা শেয়ার করা হয়। “অন্যতম সেরা সাহসী মহিলা রানী লক্ষ্মী বাইয়ের স্মরণে”, ক্যাপশনে লেখা ছিল। মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি সিনেমায় 1857 সালের বিখ্যাত যুদ্ধে ঝাঁসির রানী লক্ষ্মী বাইয়ের কাহিনী বর্ণিত হয়েছে। রানী লক্ষ্মী বাইয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত।  
 
দেখুন সেই পোস্টারঃ 
 

মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি সিনেমা কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে এই সিনেমা এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে বর্তমানে সিনেমার নির্মাতারা জানিয়েছেন সিনেমাটা অগাস্ট থেকে সেপ্টেম্বর মাসের মধ্যেই মুক্তি পাবে। “আমরা সিনেমাটা এমন পর্যায়ে নিয়ে গেছি, না দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না। আমরা এমন কোনও সিনেমার আশপাশে একে মুক্তি দিতে চাইছি না যা এর বক্স অফিস বাণিজ্যে ক্ষতি করতে পারে। আমরা অগাস্ট থেকে সেপ্টেম্বরের মাঝে এই সিনেমা মুক্তি দিতে চাই, তবে এখনও নির্দিষ্ট কোনও তারিখ ঠিক হয়নি”, প্রযোজক কমল জৈন মিড-ডে কে জানান। তাঁরা রজনীকান্তের 2.0 সিনেমার সঙ্গে এর ক্ল্যাশ এড়িয়ে যেতে চাইছেন। কঙ্গনা রানাওয়াত মণিকর্ণিকার যৌথ-প্রযোজক।
সিনেমার সেটে কঙ্গনার ছবি আগেই ভাইরাল হয়েছিল।
 
 

Exclusive from the set #kanganaranaut @team_kangana_ranaut

A post shared by Kangana Ranaut (@kanganas_army) on


 
 

#kanganaranaut #manikarnika

A post shared by My Life Kangna (@mylifekangna) on


কেন্দ্রীয় চরিত্রে কঙ্গাওনা রানাওয়াত ছাড়াও টিভি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত এবং সোনু সুডও এই সিনেমায় অভিনয় করেছেন।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement