হোমমিউজিক

হারিয়ে গিয়ে ফিরে আসার রসদ জোগাবে তিমিরের নতুন গান

  | December 27, 2018 13:08 IST (কলকাতা)
Timir Biswas

তিমির বিশ্বাস। (সৌজন্যে ইউটিউব)

দেবাশীষ ঘোষ রায়ের কথায় ও সপ্তর্ষি রাউথের সুরে 'চাইলে তোমায়' গেয়েছেন তিমির বিশ্বাস। 

প্রতিযোগিতার এই বাজারে সদ্য উদ্বোধন হয়েছে এক নতুন ইউটিউব চ্যানেলের। নাম চায়পানি। অর্থাৎ, দৈনন্দিন জীবনের ব্যস্ততার মাঝে মানুষকে চায়পানি যেমন স্বস্তি দেয়, তেমনই এই ইউটিউব চ্যানেলও বিনোদনে মাতিয়ে ক্লান্তি দূর করে স্বস্তি দেবে মানুষকে- এমনটা আশা করাই যায়। চায়পানি মুক্তি পেল এবং মুক্তি পেল তাদের নতুন গান 'চাইলে তোমায়'। দেবাশীষ ঘোষ রায়ের কথায় ও সপ্তর্ষি রাউথের সুরে গেয়েছেন তিমির বিশ্বাস। 

'তৃতীয় অধ্যায়' ট্রেলারঃ চিরকালীন অনুসন্ধানের আনোখা কাহিনী

তিমির বিশ্বাসের গানে বরাবর মুগ্ধ হয়েছে যুবসমাজ। সম্প্রতি তিনি গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিও পরিচালনা করে খ্যাতি লাভ করেছেন। সে প্রসঙ্গে না গিয়ে, আপাতত চায়পানিতে তাঁর গাওয়া 'চাইলে তোমায়' গানে বরং ফিরে আসা যাক। গানের সারমর্ম এই দাঁড়ায়, দৈনন্দিন জীবনের ঘোড়দৌড়ে মানুষের জীবন থেকে অনেক কিছুই হারিয়ে যায়। কিন্তু চাইলে তিনি ফিরিয়ে দিতে পারেন যা পেলে আবার জীবনটা অন্যরকম হতে পারতো। 


চাইলে তোমায় গানে পর্দায় দেখা যাচ্ছে কথা নন্দীর অভিনয়। আর গানের শেষে গায়ক নিজেই চায়পানির ইউটিউব চ্যানেল ও চাইলে তোমায় গানটা সম্পর্কে দু-চার কথা বলেছেন। আর তার সঙ্গে বলেছেন সকলের সঙ্গে গানটা শেয়ার করে নিতে। তাহলে আর দেরি কেন? আপনিও শুনে নিন তিমির বিশ্বাসের কণ্ঠে চায়পানির প্রথম গান চাইলে তোমায় আর ছড়িয়ে দিন সকলের মধ্যে!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com