হোমবলিউড

ইরফান খানের টিউমার চিকিৎসায় শাহরুখ খান কীভাবে সাহায্য করছেন জানেন?

স্পটবয়ই এর রিপোর্ট অনুসারে শাহরুখ খান, ইরফান এবং সুতপাকে বিদায় জানাবার আগে নিজের লন্ডনের বাড়ির চাবি তাঁদের হাতে তুলে দেন এবং তাঁদের নেওয়ার জন্য রাজি করান।

  | June 23, 2018 18:46 IST (নিউ দিল্লী)
Irrfan Khan

জানা গেছে ইরাফন খান সুস্থ হয়ে উঠছেন এবং শীঘ্রই ফিরে আসবেন

Highlights

  • বর্তমানে লন্ডনে ইরফান খানের চিকিৎসা চলছে
  • তাঁর নিউরো-এন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে
  • ইরফান খান অভিনীত কারওয়ান শীঘ্রই মুক্তি পাবে
শনিবারের ট্রেন্ডলিস্টে শীর্ষস্থানে দেখা গেল শাহরুখ খান এবং ইরফান খানকে। স্পটবয়ই-এর রিপোর্টে জানা যায়, ইরফান খান লন্ডনে চিকিৎসার উদ্দেশ্যে পাড়ি দেওয়ার আগে সুপারস্টারের সঙ্গে একবার দেখা করতে চেয়েছেন এবং সেই মতোই শাহরুখ খান ইরফান খানের মুম্বাইয়ের বাড়িতে উপস্থিত হন এবং তাঁর সঙ্গে কিছুটা সময় গল্প করে কাটান। হায়দার এবং পিকু খ্যাত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা, শাহরুখ খানকে ফোন করে স্বামীর ইচ্ছের কথা জানান। শাহরুখ খান অতি দ্রুত ইরফান খানের বাড়িতে উপস্থিত হন এবং প্রায় দুই ঘন্টা সময় তাঁরা একসঙ্গে কাটান।  
 
স্পটবয়ই এর রিপোর্ট অনুসারে শাহরুখ খান, ইরফান এবং সুতপাকে বিদায় জানাবার আগে নিজের লন্ডনের বাড়ির চাবি তাঁদের হাতে তুলে দেন এবং তাঁদের নেওয়ার জন্য রাজি করান। “এসআরকে চেয়েছিলেন ইরফান এবং তাঁর পরিবার যাতে লন্ডনে বাড়ির পরিবেশ অনুভব করতে পারেন এবং বিপদে তিনি বন্ধুকে সাহায্য করতে চেয়েছিলেন”, স্পটবয়ই-এর রিপোর্টে জানানো হয়েছে।  
মার্চ মাসে চিকিৎসার উদ্দেশ্যে লন্ডন পাড়ি দেওয়ার আগে ইরফান খান জানিয়েছিলেন তাঁর নিউরো-এন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে।
 
ইতিমধ্যে জানা গেছে ইরফান সুস্থ হয়ে উঠছেন এবং সম্ভবত বাড়ি ফিরে আসবেন। বোম্বেটাইমসের একটা ইন্টারভিউ টুইটারে শেয়ার করে ইরফান নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা লিখেছিলেন। তিনি ইন্টারভিউতে বলেন, “হসপিটাল যাওয়ার সময় এই কোলাহল, প্রচন্ড ধাক্কা, ভয় এসবের মাঝখানে আমি আমার ছেলেকে বলতাম, ‘আমি নিজের থেকে একমাত্র যেটা আশা করি তা হল এই বিদেশে এসে আমাকে যেন কোনও ক্রাইসিসের মুখোমুখি না হতে হয়। আমার দ্রুত সুস্থ হওয়া প্রয়োজন। ভয় যেন আমার ওপর চেপে না বসতে পারে, আমাকে যেন পরিচালনা না করতে পারে’”।      
গত মাসে ইন্টারনেট ইরফান খানকে লর্ডসের মাঠে ক্রিকেট ম্যাচ দেখার সময় দেখতে পায়।
 

ইরফান খান লাঞ্চবক্স, দা নেমসেক, মকবুল, লাইফ অফ পাই, স্লামডগ মিলিওনেয়ার, পিকু, হায়দার এবং জুরাসিক ওয়ার্ল্ড ইত্যাদি সিনেমার জন্য বিখ্যাত। বর্তমানে তিনি তাঁর আসন্ন সিনেমা কারওয়ান মুক্তির অপেক্ষায় রয়েছেন। দীপিকা পাডুকোনের সঙ্গে তাঁর পরবর্তী সিনেমার কাজ স্থগিত রয়েছে এবং তিনি সুস্থ হয়ে ফিরে আসার পর তা শুরু হবে।   

 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement