হোমবলিউড

জিরোর পরিচালক আনন্দ এল রাইকে কীভাবে বোকা বানালেন এসআরকে এবং সুহানা?

"আমার সিঙ্গারা ফেরত দাও" লেখা পোস্টার ছাপিয়েছিলেন শাহরুখ খান।

  | November 22, 2018 16:36 IST (নিউ দিল্লি)
Shah Rukh Khan Suhana

জিরোর সেটে শাহরুখ ও সুহানা। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • ২১শে ডিসেম্বর জিরো মুক্তি পাবে
  • বিহাইন্ড দ্য সিন ভিডিওতে এসআরকেকে ডিরেক্টরের পিছনে লাগতে দেখা গেল
  • ভিডিওতে সুহানাকেও দেখা গিয়েছে

শাহরুখ খান সত্যিই একজন প্র‍্যাঙ্কস্টার! শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট সম্প্রতি জিরোর সেট থেকে একটা বিহাইন্ড দ্য সিন ভিডিও শেয়ার করেছে এবং ভিডিওটা সত্যিই প্রচন্ড হাস্যকর। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে পরিচালক আনন্দ এল রাই সেটে বসেই সিঙ্গারা খাচ্ছেন এবং শেষ হওয়া মাত্রই একজন সহকর্মীর কাছে সিঙ্গারা ফেরত চাইছেন। ভিডিওর পরবর্তী অংশে দেখা যাচ্ছে এসআরকে "আমার সিঙ্গারা ফেরত দাও" লেখা পোস্টার ছাপিয়েছেন। আর সেই পোস্টারে পরিচালকের ছবি দেওয়া। আর তারপর টিম জিরোর সদস্যদের দিয়ে স্টুডিওর বিভিন্ন অংশে সেই পোস্টার টানিয়ে দিয়েছেন। 

ছেলে ইজহানের সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করলেন সানিয়া

ভিডিওতে আমরা সুহানা খানেরও দর্শন পেয়েছি। বাবার সঙ্গে সে জিরোর সেটে উপস্থিত হয়েছিল। শাহরুখ মিস্টার রাইকে খাদ্য রসিক হওয়ার জন্য পিছনে লাগলে সুহানাকে হাসতে দেখা যায়। ভিডিওর শেষে দেখা যাচ্ছে এসআরকেকে পরিচালক বলছেন, "এবার আমার পিছু ছেড়ে দাও।" আর সেই মুহূর্তেই শাহরুখ নিজের সিগনেচার ডায়লগ বলে উঠছেন, "আমি যার পিছনে একবার পড়ে যাই, তার জীবন তৈরি করে দিই!"

ভিডিওতে ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মাকেও দেখা যাচ্ছে। দেখে নিন সেই হাস্যকর ভিডিও:


জিরোতে শাহরুখ খান বাউয়া সিং নামক এক বামনের চরিত্রে অভিনয় করেছেন। বাউয়া সিং একজন বিশেষভাবে সক্ষম বিজ্ঞানী আসিফের (অনুষ্কা শর্মা) প্রেমে পড়ে যায়। একজন মদ্যপ সুপারস্টার ববিতা কুমারী (ক্যাটরিনা কাইফ) এই ত্রিকোণ প্রেমের তৃতীয় অংশে রয়েছেন। 

রণভীর ও দীপিকার বেঙ্গালুরু রিসেপশনের ছবি দেখছেন

আনন্দ এল রাই পরিচালিত জিরো বড়দিনে আগামী ২১শে ডিসেম্বর মুক্তি পাবে।

বিনোদনের আরও খবর পড়ুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement