হোমবলিউড

Taarak Mehta Ka Ooltah Chashmah: তারক মেহেতা কা উল্টা চশমায় কি এবার ডক্টর হাতির ভূমিকায় এই অভিনেতাকে দেখা যাবে?

শোনা যাচ্ছে তারক মেহেতা কা উল্টা চশমায় এবার ডক্টর হাতির ভূমিকায় দেখা যাবে নির্মল সোনিকে।

  | September 08, 2018 17:36 IST (নিউ দিল্লী)
Dr Hathi

Taarak Mehta Ka Ooltah Chashmah: কবি কুমার আজাদের জায়গায় এবার থেকে নির্মল সোনিকে দেখা যাবে। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • 2008 সালে সম্প্রচারিত হওয়ার সময় ডক্টর হাতির ভূমিকায় নির্মল সোনিকেই দেখা য
  • জুলাই মাসে মারা যান কবি কুমার আজাদ
  • শোনা যাচ্ছে নির্মল সোনি একটা এপিসোডের শুট করেও ফেলেছেন

তারক মেহেতা কা উল্টা চশমায় ডক্টর হাতি অভিনেতা কবি কুমার আজাদের মৃত্যুর কয়েক মাস পর নির্মাতারা একজন অভিনেতাকে বেছে নিয়েছেন যিনি ওই চরিত্রে অভিনয় করবেন। স্পটবয়ই-এর রিপোর্টে জানা গেছে তারক মেহেতা কা উল্টা চশমায় নতুন ডক্টর হাতি রূপে দেখা যাবে নির্মল সোনিকে।

2008 সালে প্রথমবার ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়ার সময় নির্মল সোনিই এই চরিত্রে অভিনয় করেছিলেন। জুলাই মাসে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় কবি কুমার আজাদের। স্পটবয়ই-এর রিপোর্টে জানা গেছে গত সপ্তাহের শেষে নির্মল কুমার ইতিমধ্যে একটা এপিসোড শুট করে ফেলেছেন এবং গণেশ চতুর্থী স্পেশাল এপিসোড থেকে তিনি আবার ধারাবাহিকে ফেরত আসতে চলেছেন।

"এই গণেশ চতুর্থীতে গোকুল ধাম (সমাজের নাম) ডক্টর হাতির জন্য অপেক্ষা করছে। জেঠালাল তাঁর সকালের কাজকর্ম সারছেন। গোকুল ধামের মহিলারা সকালে জগিং সেরে ফিরছে। জেঠালালের সঙ্গে তাঁরা কথা বলছেন। এমন সময় কোমল অনেকদিন পর বাড়ি ফিরে আসে। সকলকে সে জানায় যে ডক্টর হাতি বন্যা দুর্গতদের সাহায্য করছেন এবং সেখানে তিনি একটা একটা মেডিক্যাল ক্যাম্প খুলেছেন। গণেশ চতুর্থীতে তিনি বাড়ি ফিরবেন। এই ভাবেই এপিসোড শুরু হবে", স্পটবয়ই-এর রিপোর্টে জানা গেছে।

এত দিন প্রযোজক অসিত কুমার মোদী কবি কুমারের বদলে কে উপযুক্ত হতে পারে তা খুঁজছিলেন। "তিনি নিজেই খুঁজছিলেন ওই চরিত্রে কাকে মানাবে। কবির মতো প্রতিভাবান কাউকে খুঁজে বের করা সত্যিই খুব কঠিন কাজ, কিন্তু আমরা যথাসাধ্য চেষ্টা করছি। আমাদের শুধুমাত্র এবার একটা 'হ্যাঁ' শোনা দরকার তাহলেই জানাবো কবির জায়গায় কে এসেছে", এক সূত্র মারফত জানতে পেরেছিল ইন্ডিয়ান এক্সপ্রেস।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement