হোমবলিউড

ভিকি কৌশলকে 'আটারলি বাটারলি' শুভেচ্ছা জানালো কে?

উড়ির জন্য ভিকি কৌশলকে শুভেচ্ছা জানলো আমুল।

  | January 29, 2019 17:28 IST (নিউ দিল্লি)
Vicky Kaushal

ইনস্টাগ্রামে ভিকি কৌশলের শেয়ার করা ছবি।

Highlights

  • ছবিতে লেখা ছিল "মাখন কা যোশ"
  • এখনও পর্যন্ত উড়ি ১৫০ কোটি টাকা আয় করেছে
  • পরিচালনা করেছেন আদিত্য ধর

প্রথমেই ভিকি কৌশল এবং উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকের সমগ্র টিমকে জানাই অনেক শুভেচ্ছা। আমুলও উড়ি টিমকে 'আটারলি বাটারলি' শুভেচ্ছা জানিয়েছে। আমুলের তরফে শেয়ার করা একটা পোস্টারে ভিকি কৌশল-এর মেজর ভিহান শেরগিল রূপের একটা কার্টুন ভার্সন দেখা যাচ্ছে যার এক হাতে বন্দুক এবং অন্য হাতে এক টুকরো মাখন রয়েছে। ছবিতে লেখা দেখা যাচ্ছে 'মাখন কা যোশ'। ভিকি কৌশলও ছবিটা দেখে আপ্লুত হয়ে বলেছেন "কী সুন্দর আটারলি বাটারলি শুভেচ্ছা! ধন্যবাদ আমুল।" এর সঙ্গে তিনি হাসট্যাগ যোগ করে লিখেছেন 'উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' এবং 'হাউ'জ দ্য যোশ?'  'হাউ'জ দ্য যোশ?' হল সিনেমার ট্যাগ লাইন।

দেখে নিন আমুল কিভাবে ভিকি কৌশল এবং উড়ি টিমকে শুভেচ্ছা জানিয়েছে:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

What an Utterly butterly honour! Thank You @amul_india @rahuldacunha #UriTheSurgicalStrike #HowsTheJosh

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on


দারুণ না?

গত 11 জানুয়ারি উড়ি মুক্তি পেয়েছে এবং এখনও পর্যন্ত বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে। এখন পর্যন্ত ছবিটি দেড়শো কোটি টাকা আয় করেছে।

আরও পড়ুনঃ আগামী কোন সিনেমার জন্য 'ছিপছিপে রোগা' হতে হবে আমির খানকে?

পরিচালক আদিত্য ধর জানিয়েছেন 2016 সালের উড়ির সন্ত্রাসবাদকে কেন্দ্র করে ছবিটি তৈরি হয়েছে। উড়ির সাফল্যে অভিনেতা ভিকি কৌশল সংবাদ সংস্থা আইএএনএসকে আগেই জানিয়েছিলেন, তিনি এই ধরনের প্রতিক্রিয়া পেয়ে সত্যিই আপ্লুত। দর্শক তাকে হাত বাড়িয়ে কাছে টেনে নেওয়াতে তিনি খুব খুশি। ভিকি কৌশল ছাড়াও পরেশ রাওয়াল, ইয়ামি গৌতম, মোহিত রায়না, কৃতি কুলহারি প্রমুখ উড়িতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

ছবিটি অনুপম খেরের দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে। ভিকি কৌশল মাসান, রাজি, সঞ্জু, মনমর্জিয়া ইত্যাদি ছবির জন্য বিখ্যাত এবং তার পরবর্তী ছবি তাখত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement