হোমবলিউড

সলমান বা সোনাক্ষি নয়, বরং রাফতা রাফতায় নজর কাড়লেন রেখা

কালজয়ী রাফতা রাফতা গানে ধর্মেন্দ্র ও রেখাকে দেখা গিয়েছিল।

  | August 25, 2018 13:40 IST (নিউ দিল্লি)
Rafta Rafta

রাফতা রাফতার একটা দৃশ্য। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • ভিডিওতে কিছুক্ষণের জন্য শত্রুঘ্ন সিনহাকেও দেখা গেছে
  • সোনাক্ষি সিনহাকে ও মেরে সোনা রে গানের ছন্দে পা মেলাতে দেখা গেছে
  • সানি ও ববি দেওলকে দেখিয়ে ভিডিওটা শেষ হয়েছে

কাহানি কিসমাত কি ছবির রাফতা রাফতা দেখো গানে ধর্মেন্দ্র এবং রেখার কথা মনে আছে? এই বিখ্যাত গানকে ধর্মেন্দ্রর পরবর্তী  ইয়ামলা পাগলা দিওয়ানাঃ ফির সে ছবিতে নতুন রূপে উপস্থাপনা করা হয়েছে। কিশোর কুমারের অন্যতম বিখ্যাত এই গানে আনা হয়েছে এক অন্য রকম টুইস্ট। বিভিন্ন বিখ্যাত বলিউড গান- রাফতা রাফতা, ও মেরে সোনা রে, সালাম-এ-ইশক, ম্যায় জাট ইয়ামলা পাগলা দিওয়ানা- সব একসঙ্গে মিলিয়ে মিশিয়ে তৈরি হয়েছে নতুন এই গানটা। ধর্মেন্দ্র, সলমান খান, রেখা, শত্রুঘ্ন সিনহা, সোনাক্ষি সিনহা, সানি দেওল, ববি দেওল প্রমুখ এই গানের অংশ। 5.30 মিনিটের এই ভিডিওর শুরুতে ধর্মেন্দ্র ও সলমান খানকে পরস্পরের ছবির বিখ্যাত কিছু ডায়লগে লিপ সিঙ্ক করতে দেখা যাচ্ছে। তারপর সোনাক্ষি সিনহাকে ও মেরে সোনা রে গানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে সোনাক্ষির বাবা শত্রুঘ্ন সিনহাকেও দেখা যাচ্ছে।

ভিডিওতে রেখার অংশটুকুই সেরা। মুকাদ্দার কা সিকান্দার ছবির সালাম-এ-ইশক গানের সঙ্গে তাঁকে নাচতে দেখা যাচ্ছে। গানটা শেষ হচ্ছে সানি এবং ববি দেওলকে দেখানোর পর। শেষে তাঁদের সঙ্গে একে একে যোগদান করেছেন ধর্মেন্দ্র, সলমান, রেখা, সোনাক্ষি প্রমুখ। সকলে একসঙ্গে ম্যায় জাট ইয়ামলা পাগলা দিওয়ানা গানের ছন্দে পা মিলিয়েছেন।  

রাফতা রাফতা গানের ভিডিওটা এখানে দেখে নিনঃ


এই গানের শুট করতে গিয়ে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে সংবাদ সংস্থা আইএএনএস-কে আগেই জানিয়েছিলেন, “আমার মনে হয় আমার করমের জন্যই আমি যখনই ইন্ডাস্ট্রির কাউকে ডাকি তাঁরা আমার ডাকে চলে আসে। আমার যখনই কাউকে প্রয়োজন হয় সমগ্র ইন্ডাস্ট্রি আমার পাশে দাঁড়ায়।“ এছাড়াও ধর্মেন্দ্র সলমান এবং সোনাক্ষিকেও ধন্যবাদ জানিয়ে বলেন, “সলমান একজন খুব ভাল মানুষ। আমি ওঁকে স্নেহ করি। একজন দারুণ মানুষ সলমান এবং সোনাক্ষি তো আমার মেয়ের মতো।“

ইয়ামলা পাগলা দিওয়ানা সিরিজের তৃতীয় ধাপ ইয়ামলা পাগলা দিওয়ানাঃ ফির সে। এই ছবিতেও বাবা আর দুই ছেলে- ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওলের যুগলবন্দী তুলে ধরা হয়েছে। নবনিয়াত সিং পরিচালিত ছবিটি আগামী 31শে অগাস্ট মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement