হোমটিভি

সুইমিং পুলে কী করছেন তিন টেলিভিশন অভিনেত্রী!

টেলিভিশনের দুনিয়ায় অন্যতম আলোচিত মুখ হিনা খান (Hina Khan), সোশ্যাল মিডিয়াও তার দখলের বাইরে নয়

  | April 30, 2019 15:31 IST (নিউ দিল্লি)
Hina Khan

ভাইরাল হল হিনা খানের (Hina Khan) বিকিনি পরা ছবি

Highlights

  • ভাইরাল হল হিনা খানের (Hina Khan) বিকিনি পরা ছবি
  • সাঁতারের বন্ধুদের সাথে একটি ছবি শেয়ার করেছেন
  • দেখা গেল টেলিভিশনের অভিনেত্রী এরিকা ফার্নান্দেসকে

টেলিভিশনের দুনিয়ায় অন্যতম আলোচিত মুখ হিনা খান (Hina Khan), সোশ্যাল মিডিয়াও তার দখলের বাইরে নয়, তার বিভিন্ন পোস্টার জন্য বেশির ভাগ সময়তেই তিনি হয়ে ওঠেন আলোচনার কেন্দ্র বিন্দু। তার ফিটনেসও তার অনুরাগীদের কাছে আলোচনার বিষয় বস্তু। তিনি জিম থেকে যে ফটো গুলি শেয়ার করেন, অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তার (Hina Khan) শেয়ার করা কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে। কয়েকদিন আগে তিনি ইনস্টাগ্রামে তার সাঁতারের বন্ধুদের সাথে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে তার সাথে সুইমিং-এর পোশাক পরা অবস্থায় টেলিভিশনের অভিনেত্রী এরিকা ফার্নান্দেস (Erica Fernandes) এবং পূজা ব্যানার্জিকে (Pooja Banerjeee) দেখা যাচ্ছে।  এই ফটোটার নিচে হেনা খান জমিয়ে একটা ক্যাপশন লিখেছেন।  

হিনা খান (Hina Khan) তার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি সম্পর্কে লিখেছেন, 'আমার সুইমিং পুলে সময় কাটাচ্ছি, এর থেকে ভালো আর কি হতে পারে। সাঁতারের দলের সাথে, কি অসাধারণ দিন। ছবিতে তাদের তিনজনকে দেখে বোঝাই যাচ্ছে যে, তারা সত্যিই খুবই উপভোগ করছে।
 

A post shared by Hina Khan (@realhinakhan) on


ঠিক তিন দিন আগে হিনা খান ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছিলেন। তাতে তিনিই নিজের সিক্স প্যাক দেখিয়ে সকলের নজর আকর্ষণের চেষ্টা করেছেন। তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়।  এমনিতেও নিজের স্টাইলের জন্য হিনা খান তার অনুরাগীদের কাছে যথেষ্ট খ্যাতনামা। তিনি যখন বিগ বসে অংশ নিয়েছিলেন, তখন তিনিই ছিলেন আলোচনার কেন্দ্র বিন্দু। তার বিভিন্ন স্টাইল লোকেদের কাছে খুবই পছন্দের বিষয়।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement