হোমবলিউড

Chhapaak Box Office Collection Day 5: মুক্তির পঞ্চম দিনেও বক্স অফিস কাঁপাচ্ছে 'ছপাক'

Chhapaak Box Office Collection Day 5: 'ছপাক' (Chhapaak), মুক্তির আগে থেকেই এই ছবি ঘিরে ছিল উন্মাদনা। জেএনইউ ঘিরে দীপিকা পাডুকোনকে নিয়ে চলা বিতর্কের মধ্যে সেটি মুক্তি পায়। দেখতে দেখতে বেশ কয়েকটি দিন পেরিয়ে এল ছবিটি (Deepika Padukone's Film)। তবে 'ছপাক' ঘিরে যতটা প্রত্যাশা ছিল ততটা উচ্ছ্বাস দর্শকদের মধ্যে না দেখা গেলেও কম-বেশি করে ছবি মুক্তির পঞ্চম দিনেও বক্স অফিসে ভালই টাকা কামালো (Chhapaak Box Office Collection) ছবিটি।

  | January 15, 2020 16:31 IST (নয়া দিল্লি)
Chhapaak Box Office Collection Day 5

Chhapaak Box Office Collection: বক্স অফিসে মোটামুটি ভালই আয় করছে ছপাক

Highlights

  • দীপিকা পাডুকোন অভিনীত 'ছপাক' বক্স অফিসে ভাল আয় করেছে
  • দর্শকদের মন জয় করেছে এই ছবিটি
  • ফলে অনেকেই দেখতে যাচ্ছেন মেঘনা গুলজার পরিচালিত 'ছপাক'

Chhapaak Box Office Collection Day 5: 'ছপাক' (Chhapaak), মুক্তির আগে থেকেই এই ছবি ঘিরে ছিল উন্মাদনা। জেএনইউ ঘিরে দীপিকা পাডুকোনকে নিয়ে চলা বিতর্কের মধ্যে সেটি মুক্তি পায়। দেখতে দেখতে বেশ কয়েকটি দিন পেরিয়ে এল ছবিটি (Deepika Padukone's Film)। তবে 'ছপাক' ঘিরে যতটা প্রত্যাশা ছিল ততটা উচ্ছ্বাস দর্শকদের মধ্যে না দেখা গেলেও কম-বেশি করে ছবি মুক্তির পঞ্চম দিনেও বক্স অফিসে ভালই টাকা কামালো (Chhapaak Box Office Collection) ছবিটি। বক্স অফিস ইন্ডিয়া ডটকমের ওয়েবসাইট অনুসারে, 'ছপাক' ছবিটি শুধু মঙ্গলবারই ২ থেকে ২.২৫ কোটি টাকা আয় করেছে। এই ওয়েবসাইট অনুসারে, দীপিকার ছবিটি গত পাঁচ দিনে ২২ থেকে ২৩ কোটি টাকার দুর্দান্ত আয় করেছে।

Chhapaak Movie Review: হিন্দি সিনেমার নয়া মাইলস্টোন গড়লেন দীপিকা পাডুকোন-মেঘনা গুলজার!


আপনাদের জানিয়ে রাখি, ধীরে ধীরে যেন গতি নিচ্ছে দীপিকা পাডুকোনের ছবি 'ছপাক' । এটি মুক্তির প্রথম দিনেই আয় করেছিল ৪.৭৭ কোটি টাকা। যদিও দ্বিতীয় দিনে এই ছবির উপার্জন আরও ৩০-৪০ শতাংশ বাড়ে। দীপিকার ছবিটি শনিবার ৬.৯০ কোটির উপরে আয় করেছে, রবিবার ছবিটি আয় করে ৭ থেকে ৭.৫০ কোটি টাকা।সোমবার সপ্তাহের প্রথম কাজের দিনটিতে ২ থেকে ২.৫০ কোটি আয় করেছে 'ছপাক' । জানা গেছে, দীপিকা পাডুকোনের 'ছপাক'-এর বাজেট প্রায় ৩৫ কোটি টাকা । 


বয়কটের মধ্যেই সম্মানিত, IIFA Awards 2020 পাচ্ছেন দীপিকা

গত ১০ জানুয়ারি বিগস্ক্রিনে রিলিজ করে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক'। বাস্তবে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে পর্দায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ছবিতে  তাঁর চরিত্রের নাম মালতী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা বিক্রান্ত মাসে। চোখ ধাঁধানো মেকআপের বদলে অ্যাসিডে ঝলসানো তামাটে চামড়াতেই এবার পর্দায় দেখা গিয়েছে দীপিকা পাডুকোনকে। ছবি রিলিজের আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, এই সিনেমা তাঁর মনের ভীষণ কাছের। পরিচালক মেঘনা গুলজারের থেকে স্ক্রিপ্ট শোনার পর তাই সম্মতি জানাতে বিন্দুমাত্র সময় নেননি দীপিকা। আর সিনেমা দেখার পর দর্শকরা অনেকেই বলছেন, এখনও পর্যন্ত নিজের সেরাটা অভিনয় নাকি এই ছবিতে করেছেন দীপিকা।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement