হোমআঞ্চলিক

আপনার সঙ্গীর সঙ্গেও কি আপনার মিসম্যাচ? কী করণীয় জানতে হলে পড়ুন!

  | September 05, 2018 21:16 IST (কলকাতা)
Hoichoi Originals

মিসম্যাচের একটা দৃশ্যে র‍্যাচেল হোয়াইট ও মৈনাক বন্দ্যোপাধ্যায়।

দুপুর ঠাকুরপো, জাপানি টয়ের অসামান্য সাফল্যের পর Hoichoi এর অন্যতম আকর্ষণীয় ওয়েব সিরিজ মিসম্যাচে যেমন রয়েছে হাস্যরস তেমনই রয়েছে দুষ্টুমি।

স্ত্রীয়ের সঙ্গে আপনার একেবারেই বনিবনা নেই? কিংবা স্বামী কি আপনাকে সুখী করতে পারছে না? কোনওভাবেই পূর্ণ হচ্ছে না জৈবিক চাহিদা? চিন্তা কি? নির্দিষ্ট শর্ত সাপেক্ষে অ্যাপের মাধ্যমে বদলে ফেলুন স্বামী অথবা স্ত্রীকে। অ্যাপের মাধ্যমে পছন্দসই মানুষের সঙ্গে সোয়াইপ করে নিন আপনার সঙ্গীকে। অবাস্তব মনে হচ্ছে নাকি? তবে বলি শুনুন। অয়ন-ডিয়ানা এবং শুভ্র-উর্মি এই দুই জোড়া দম্পতি এটাই করে দেখালেন। Hoichoi Originals- এ আসছে নতুন ওয়েব সিরিজ মিসম্যাচ। সেখানে এই দুই জোড়া দম্পতি নিজেদের জৈবিক চাহিদা পূর্ণ না হওয়ায় অ্যাপের মাধ্যমে বদলে নেওয়ার চেষ্টা করলেন নিজেদের সঙ্গীকে। আর তারপর ঘটতে থাকা বিভিন্ন আজব কান্ড কারখানা তাঁরা কীভাবে সামলায় তা জানা যাবে মিসম্যাচ দেখার পরেই। আপাতত দেখুন মিসম্যাচের ট্রেলার:


দুপুর ঠাকুরপো, জাপানি টয়ের অসামান্য সাফল্যের পর Hoichoi এর অন্যতম আকর্ষণীয় ওয়েব সিরিজ মিসম্যাচে যেমন রয়েছে হাস্যরস তেমনই রয়েছে দুষ্টুমি। সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত মিসম্যাচে অভিনয় করেছেন রাজদীপ গুপ্ত, র‍্যাচেল হোয়াইট, মৈনাক বন্দ্যোপাধ্যায়, সুপুর্ণা মালাকার প্রমুখ। 

দুই জোড়া দম্পতি সঙ্গী সোয়াইপ করে শেষ পর্যন্ত গল্পের হ্যাপি এন্ডিং হয় কি না তা জানতে হলে আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। আগামী 15ই সেপ্টেম্বর থেকে Hoichoi অ্যাপে সম্প্রচারিত হবে মিসম্যাচ।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement