হোমটিভি

ধারাবাহিকের গল্পেও ‘লাগলো যে দোল’

শুধু বাস্তবে নয় রুপোলি পর্দাতেও লেগেছে রঙের ছোঁয়া। টেলিভিশনের বিভিন্ন চ্যানেলের বহু ধারাবাহিকে হোলি উপলক্ষে বিশেষ এপিসোড সম্প্রচারিত হবে। প্রায় বেশিরভাগ ধারাবাহিকে দেখা যায় একটি করে পরিবারের গল্প। তাদের সব সুখ-দুঃখ, আনন্দ-উৎসবের সঙ্গে একাত্ম হয়ে যান দর্শকও। দর্শকের সঙ্গে হোলির রং ভাগ করে নিতে তৈরি তারাও।

  | March 21, 2019 18:40 IST (কলকাতা)
Holi Special Episode

Highlights

  • রুপোলি পর্দাতেও লেগেছে রঙের ছোঁয়া।
  • বহু ধারাবাহিকে হোলি উপলক্ষে বিশেষ এপিসোড সম্প্রচারিত হবে
  • কালার্স বাংলা ও আকাশ আট চ্যানেলে থাকছে হোলির বিশেষ এপিসোড

হোলির রং থেকে আজ রেহাই নেই কারো তা তিনি যে প্রান্তেই থাকুন না কেন। সাত সাগর তেরো নদী পেরিয়ে বিদেশ-বিভুঁইয়েও একটুখানি আবিরের ছোঁয়া আজকে রাঙিয়ে দিয়েছে সকলকে। শুধু বাস্তবে নয় রুপোলি পর্দাতেও লেগেছে রঙের ছোঁয়া। টেলিভিশনের বিভিন্ন চ্যানেলের বহু ধারাবাহিকে হোলি উপলক্ষে বিশেষ এপিসোড সম্প্রচারিত হবে। প্রায় বেশিরভাগ ধারাবাহিকে দেখা যায় একটি করে পরিবারের গল্প। তাদের সব সুখ-দুঃখ, আনন্দ-উৎসবের সঙ্গে একাত্ম হয়ে যান দর্শকও। দর্শকের সঙ্গে হোলির রং ভাগ করে নিতে কালার্স বাংলা তাদের ‘মুখোশের আড়ালে' এবং ‘জাহানারা' ধারাবাহিকে হোলি উপলক্ষে বিশেষ এপিসোড সম্প্রচারিত করবে।

‘বিজয়িনী' ধারাবাহিকে নায়ক ও নায়িকা ‘বদল'

7i9supoo

মুখোশের আড়ালে ধারাবাহিকে বসন্ত উৎসব

মুখোশের আড়ালে ধারাবাহিকে ছোট্ট টিঙ্কুর স্কুলের বসন্ত উৎসবের অনুষ্ঠান আসন্ন। ঝিনুক-সহ সকলে সেখানে উপস্থিত হয়। কিন্তু অর্ক আগে থেকেই সকলকে বারণ করেছিল কেউ যেন স্কুলের অনুষ্ঠানে না যায়। কিন্তু কেন? বসন্ত উৎসবেই কি তবে কোনও নতুন রহস্যের ফাঁস হবে ‘মুখোশের আড়ালে' সিরিয়ালে।


‘জাহানারা' ধারাবাহিকে আবার অন্য গল্প। দিন কয়েক আগেই আব্বুর মৃত্যু জাহানারার জীবন থেকে সব রং কেড়ে নিয়েছে। কিন্তু এ বারের হোলি জাহানারা জীবনে এক নতুন রঙের সন্ধান নিয়ে আসবে। আবার আব্বুর দেখা পাবে কী সে?

বদলে গেল ‘কমলিকা', ধারাবাহিকের নতুন ‘কসৌটি'

n8pis02g

জাহানারার গালে রঙের ছোঁয়া

হোলি উপলক্ষে আকাশ আট চ্যানেলে ‘একা নয় একান্নবর্তী (ছয় মাসের মেগা)'-কে ধারাবাহিকে দেখা যাবে হোলির বিশেষ এপিসোড। মনোহরদের বাড়িতে এসে সকলের মন জিতে নেয় সঞ্চারী। সে ছোট থেকেই একটি একান্নবর্তী পরিবারের স্বপ্ন দেখেছিল। নিজের স্বপ্নের সেই পরিবারকে সঞ্চারী খুঁজে পায় এখানে। সকলে মিলে স্থির করে এ বারের দোল উৎসব বেশ বড় করে পালিত হবে। কিন্তু এত বড় পরিবারকে এক সুতোয় বেঁধে রাখতে পারবে কি সঞ্চারী।

9rtra44s

একা ও একান্নবর্তী ধারাবাহিকের একটি দৃশ্য

দোলের আবির নিয়ে হাজির সন্ধ্যার টেলিভিশন। আপনারা তৈরি তো!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement