হোমবলিউড

নিক জোনাস একা? উঁহু, ফটোশপের কেরামতিতে নিজেকে জুড়লেন Priyanka Chopra

Priyanka Chopra আমাদের সবসময়েই নিজের কাজের মাধ্যমে অবাক করে দেন। সাম্প্রতিক কালে হাবি Nick Jonas-কে ঘিরেই তাঁর বিভিন্ন কেরামতি

  | August 28, 2019 11:55 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra Nick Jonas

Priyanka Chopra শেয়ার করলেন সেই ছবি (ছবি সৌজন্য: প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম)

Highlights

  • প্রিয়াঙ্কা চোপড়া এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে যেতে পারেননি।
  • তিনি উপস্থিত না থাকলেও ফটোশপের কেরামতিতে নিজেকে ছবিতে জুড়লেন তিনি
  • "নিক জোনাস, আমি সবসময় তোমার সঙ্গে আছি" লেখেন প্রিয়াঙ্কা চোপড়া

নিক জোনাস (Nick Jonas) অত্যন্ত ভাগ্যবান। আপনার মনে হতেই পারে কেন আমি এ কথা বলছি? আসলে যেভাবে নিকের জন্যে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া একের পর এক চমক দেন তাতে যে কারোরই হিংসা হবে নিয়াঙ্কার (Priyanka Chopra) উপর। সম্প্রতি, এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে জোনাস ব্রাদার্স তাদের নতুন গানের জন্য সেরা পপ সংগীত পুরষ্কার জিতেছে । ছবিতে, নিকের অন্য দুই ভাই জো জোনাস এবং কেভিন জোনাসকে নিজেদের পার্টনার সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসকে চুম্বন করতে দেখা গেলেও, একা একাই নিককে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কেননা ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তাঁর পার্টনার প্রিয়াঙ্কা।  আমরা হলফ করে বলতে পারি যে তিনি প্রিয়াঙ্কাকে কতটা মিস করছিলেন সেই সময়ে। তবে ফটোশপকে ধন্যবাদ, তার কেরামতিতেই প্রিয়াঙ্কা চোপড়া  নিক জোনাসকে একা রাখেননি ফটোতে। এই অভিনেত্রী আসল ছবিটির একটি পরিবর্তিত সংস্করণ শেয়ার করেন, যেখানে তাঁকে নিককে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে। হুঁ হুঁ বাবা, সবই ফটোশপের মহিমা। বিষয়টা দারুণ স্মার্ট না?

প্রেমের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা-নিক, ছবি দেখলে আপনিও বুঝে যাবেন

খুব স্বাভাবিক ভাবেই পিগি চপসের এই কেরামতি মন কেড়েছে তাঁর ফ্যানেদের। প্রিয়াঙ্কা চোপড়া তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছেন: "আমি সবসময় নিক জোনাসের সঙ্গে আছি। অভিনন্দন জোনাস ব্রাদার্স! তোমাদের সবাইকে নিয়ে আমি খুব গর্বিত!"

প্রিয়াঙ্কা চোপড়ার পোস্টটি এখানে দেখুন:




এবার দেখে নিন ফটেশপের কেরামতির আগে আসল ছবিটি



প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সোশ্যাল মিডিয়ায় অন্য ছবিগুলিও সকলের নজর কেড়েছে বারবার। এই দম্পতির মিয়ামি অবকাশের ছবিগুলিও তা প্রমাণ করে। ছবিগুলি এখানে দেখুন:

My

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

World's 100 Most Powerful Women: তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া সহ ভারতের ৪



A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস গত বছরের ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে গিয়ে বিয়ে করেন। ওই দম্পতি প্রথমে খ্রিস্টান মতে  বিয়ে করেন এবং পরে তাঁদের হিন্দু রীতি মেনেও বিয়ে হয়েছিল। বিয়ের পর বেশ কয়েকটি পার্টিও দেন নিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া খুব শিগগিরই পরিচালক রবার্ট রদ্রিগেজের নেটফ্লিক্স ফিল্ম উই ক্যান বি হিরোসে অভিনয় করবেন, যা একটি সুপারহিরো সিনেমাও হবে। এছাড়াও সোনালি বোসের দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে, সহ-অভিনেতা ফারহান আখতার এবং জায়রা ওয়াসিমের সঙ্গেও অভিনয় করেছেন পিগি চপস।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement