হোমটলিউড

নিজে পরিচ্ছন্ন করছেন শহর! করোনা জয়ে লড়ছেন ‘কলকাতার রাগী যুবক’ নাইজেল

  | April 18, 2020 15:34 IST (কলকাতা)
Nigel Akkara

রাগী যুবক নাইজেল এবার করোনা যোদ্ধা

অতি সম্প্রতি, কলকাতা ফেসিলিটি ম্যানেজমেন্ট থেকে সল্টলেকের আনাচকানাচে স্যানিটাইজেশনের কাজ শুরু হল। এই স্যানিটাইজেশনের চার যোদ্ধার অন্যতম নাইজেল।

লড়াই তো তাঁর নিত্য সঙ্গী! লড়াই করেই তো জীবনের অন্ধকার পেরিয়ে দস্যু রত্নাকর থেকে বাল্মিকী হয়েছেন নাইজেল আকারা (Nigel Akkara)। ‘মা' অলকানন্দা রায়ের স্নেহস্পর্শে, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের জাদু ছোঁয়ায় মুক্তিধারা ছবিই তাঁর জীবনকে করেছে পাখির মতোই মুক্ত, স্বাধীন। পরিচালক জুটির আরেক ছবি গোত্র-তে তিনিই তারেক আলি হয়ে বার্তা দিয়েছেন, জন্ম হোক যথাতথা গোত্র হোক মানবতা। সেই তিনিই এবার যুদ্ধ ঘোষণা করলেন করোনা (Coronavirus) মহামারীর বিরুদ্ধে।


An introductory short of another sanitization procedure by me and my team of Kolkata Facility Management in the location of Narendrapur Police Station at South 24 Paraganas. Where we sanitized the vehicles used at this time of emergency by the police station . We all have to stay strong and maintain social distancing in our fight against Covid-19. Let's hope for a better tomorrow and a healthier future. Stay safe. Stay at home. . . . #actor #tollywood #tollywoodactor #artist #theatreartist #dramaartist #nigelakkara #bengali #bengaliactor #sanitization #covid_19 #coronavirus #besafe #dontpanic #staysafe #stayhome #selfquarantine #spreadpositivity #dontspreadgerms #gocorona #coronagoaway #westbengal #awareness #CoronavirusLockdown #CoronaStopKaroNa #kfmindia

A post shared by Nigel Akkara Vicky (@nigelakkara) on



অতি সম্প্রতি, কলকাতা ফেসিলিটি ম্যানেজমেন্ট (Kolkata Facility Management) থেকে সল্টলেকের আনাচকানাচে স্যানিটাইজেশনের কাজ শুরু হল। এই স্যানিটাইজেশনের চার যোদ্ধার অন্যতম নাইজেল। দিন তিনেক আগে সকাল সাড়ে ১১টায় সঙ্গীদের নিয়ে যুদ্ধে নেমে পড়েন অভিনেতা। লক্ষ্য, উপনগরী পরিচ্ছন্ন করে তাকে বাসযোগ্য করে তুলবেন সমস্ত অধিবাসীদের কাছে। করোনা-মুক্ত বিধাননগরে যাতে বুক ভরে নির্ভয়ে শ্বাস নিতে পারেন এখানকার মানুষ।


At the end of the day, it's the people and the city around you that make a difference in your Life. As an effort to sanitize the areas, where our services could make a difference, I, and my team, Kolkata Facility Management completed the second phase at Biddhannagar Muncipal corporation. Let's hope that together by maintaining strict terms of social distancing, we can break the chain and also by following a healthy lifestyle. Stay safe. Stay at home. Take care, everyone. Together, we shall overcome. . . . #actor #tollywood #tollywoodactor #artist #theatreartist #dramaartist #nigelakkara #bengali #bengaliactor #sanitization #covid_19 #coronavirus #besafe #dontpanic #staysafe #stayhome #selfquarantine #spreadpositivity #dontspreadgerms #gocorona #coronagoaway #westbengal #awareness #CoronavirusLockdown #CoronaStopKaroNa #kfmindia

A post shared by Nigel Akkara Vicky (@nigelakkara) on


বুধবার থেকে শুরু হওয়া এই স্যানিটাইজেশন প্রথম হয় ৩০ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডের কাউন্সিলর অনিতা মণ্ডল। স্যানিটাইজেশনের পাশাপাশি নাইজেল তাঁর অনুরাগীদের যদিও তাঁর মতো করে পথে নামতে বারণ করেছেন। বলেছেন, বাড়িতে থেকে কেন্দ্র, রাজ্য সরকারের দেওয়া সমস্ত নির্দেশ মেনে যেন সবাই সহযোদ্ধা হন তাঁর। একই সঙ্গে তাঁর আশ্বাস, করোনা মহামারী হারতে বাধ্য সবাই একসঙ্গে লড়লে।



একা নাইজেল নন, তাঁর স্ত্রী-ও এই যুদ্ধে সামিল। তিনি চিকিৎসক। রোজ অক্লান্ত পরিশ্রম করে সেবা করছেন করোনা আক্রান্তদের। স্ত্রীর যুদ্ধে সামিল হতে তাঁকে গাড়ি করে নিজে হাসপাতালে পৌঁছে দিয়ে আসছেন নাইজেল। যাতায়াতের পথে নিঝুমপুরী তিলোত্তমার বেশি কিছু ছবি, ভিডিও লেন্সবন্দি করেছেন। সেই ভিডিও ইনস্টায় শেয়ার করে নাইজেলের শপথ, জীবন যেন মাঝপথে থেমে গেছে। যাকে আবার জাগাতে হবে।হাসপাতাল থেকে ফেরার পথে আমি যখন সাউদার্ন অ্যাভিনিউ ধরে যাচ্ছিলাম, কলকাতাকে দেখে ভীষণ কষ্ট হচ্ছিল। যেন মায়াকাঠির ছোঁয়ায় প্রাণ ঘুমিয়ে। একে আবার ফিরিয়ে আনতে হবে। 






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com