হোমটিভি

কীভাবে অবসরেও নিজেদের শখ নিয়ে ব্যস্ত টেলি তারকারা? (পর্ব ২)

  | March 27, 2020 20:41 IST (কলকাতা)
Corona Lockdown

করোনা দাপটেও ম্লান হয়নি হাসি (সৌজন্য কালার্স বাংলা)

আচমকা ছুটি পেয়ে কী করছেন আর কী না করছেন অদ্রিজা, শ্বেতা, সৌম্য? জানতে চোখ রাখুন টেলি তারকাদের ডায়েরিতে

অদ্রিজা রায়, শ্বেতা ভট্টাচার্য, সৌম্য বন্দ্যোপাধ্যায়---যাঁরা কালার্স বাংলা (Colors Bangla) দেখেন তাঁরা এই তিন নামের সঙ্গে যথেষ্ট পরিচিত। এঁরা তিন জনপ্রিয় মেগা 'কনক কাঁকন', 'নিশির ডাক' আর 'মঙ্গল চণ্ডী'র ভীষণ চেনা মুখ। করোনা লকডাউনে (Corona Lockdown) শুটিং বন্ধ। আচমকা ছুটি পেয়ে কী করছেন আর কী না করছেন টেলি তারারা (Tele Stars)? জানতে চোখ রাখুন টেলি তারকাদের ডায়েরিতে---

কীভাবে অবসরেও ব্যস্ত টেলি তারকারা? (পর্ব ১)

অদ্রিজা রায়: মা মঙ্গলচণ্ডী দেখতে যাঁরা ভোলেন না একদিনও খুল্লনা তাঁদের ভীষণ প্রিয়। এই চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন অদ্রিজা রায়। কেমন কাটছে তাঁর ছুটি? উত্তরে ঝিলমিলিয়ে হেসে উঠলেন অদ্রিজা। মুঠো ফোনে দেখা না গেলেও বোঝা গেল, গজদাঁতগুলো ফের ঝিলিক তুলল একপ্রস্থ। তারপরেই অদ্রিজার ছোট্ট জবাব, কিচ্ছু প্ল্যান করিনি। তবে অ-নে-ক ঘুমাবো। শুটিংয়ের তাড়ায় ভালো করে ঘুমাতে পাই না। এখন সেই অভাব মেটাব। তাছাড়া ছবিও দেখব অনেক। মানে নানা ধরনের সিনেমা। আর বাড়ির লোকেদের সঙ্গে টাইমপাস তো আছেই।

h7bss528


সৌম্য বন্দ্যোপাধ্যায়: নিশির ডাক-এর রুদ্র আপাতত নিশির ডাক থেকে মুক্ত। হাঁফ ছেড়ে বেঁচে কী করছেন? প্রথমেই সৌম্য ভেবেছিলেন নির্জন পাহাড়ি কোনও এলাকায় চলে যাবেন। যেখানে কোনও শব্দ নেই। লোকের গা ঘেঁষাঘেঁষি নেই। তারপরে যেই শুনেছেন এভাবেই রোগ বেশি ছড়িয়েছে ইতালিতে সঙ্গে সঙ্গে সব প্ল্যান দিয়েছেন ভেস্তে। আপাতত তাঁর সকাল শুরু হচ্ছে সরোদ বাজিয়ে। আজ্ঞে হ্যাঁ, সৌম্য ভালো সরোদ বাজাতে পারেন। শুটের চাপে সেটা নিজেই ভুলেছিলেন। এখন আবার সেই শখ ঝালিয়ে নিচ্ছেন। তারপর ভাগ্নে আরভের সঙ্গে খুনসুটি। মামা-ভাগ্নের খেলা ফুরোলে হাতে তুলে নিচ্ছেন বই। এই নিয়েই দিব্য কেটে যাচ্ছে তাঁর বেলা।


ch38s618


শ্বেতা ভট্টাচার্য: কনক কাঁকনের কাঁকনের খুব মনখারাপ। এযেন ছুটি অথচ ছুটি নয়! কাজ নেই। হাজারো নিষেধ আছে। বেড়াতে যাওয়া নেই। ফুচকা খাওয়া নেই। নেই অবশ্য ভালোর জন্যেই। এভাবেই তো সংক্রমণ ছড়ায় অতি দ্রুত। তাই কাঁকন ঠিক করেছেন, লক্ষ্মী মেয়ের মতো মায়ের সঙ্গে অনেকটা সময় কাটাবেন। আর সবার জন্য, বিশ্বের জন্য প্রার্থনা করবেন। যাতে তাড়াতাড়ি রোগ বালাই পালিয়ে যায়। আবার শুটিংয়ে ফুরতে হবে তো ঝটপট!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com