হোমবলিউড

হাসিমুখে কেটে গেল একটা বছর, জীবনের অন্যতম সেরা দিনটিকে কীভাবে উপভোগ করতে চান তারা?

Deepika Padukone এবং Ranveer Singh তিরুপতি বালাজি থেকে অমৃতসরের স্বর্ণমন্দিরে যাবেন

Deepika Padukone

Deepika Padukone এবং Ranveer Singh বিয়ের ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • গত বছর দীপিকা আর রণভীরের বিয়ে হয়
  • পরিবারের সাথেই কাটাতে চান তাদের প্রথম বিবাহ বার্ষিকী
  • বুধবার তারা মুম্বই থেকে রওনা দেবেন

আর মাত্র একটা রাতের অপেক্ষা, তারপরেই এক বছর পূরণ হবে দীপিকা পাদুকন (Deepika Padukone) ও রণভীর সিংহের (Ranveer Singh) বিয়ের। গত বছর ১৪ ই নভেম্বরে শুভ পরিণয়ে আবব্ধ হয়েছিলেন এই দম্পতি।  হেসে খেলে কেটে গেল একটা বছর। তাই জীবনের এই বিশেষ দিনটিকে বিশেষ ভাবেই পালন করতে আগ্রহী বলিউডের এই চর্চিত দম্পতি।  তারা যেমন ব্যক্তিগত মোড়কেই সেরেছিলেন নিজেদের বিয়ে, ঠিক তেমনি ভাবেই বিবাহবার্ষিকীও ব্যক্তিগত ভাবেই কাটাতে চান দম্পতি। বুধবারই মুম্বই থেকে উড়ে যাবেন দম্পতি। প্রথমেই তারা যাবেন তিরুপতি দর্শন করতে, সেখান থেকে তারা যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে।  দক্ষিণ ভারত থেকে পারি দেবেন উত্তর ভারতের পথে। অমৃতসরের স্বর্ণমন্দিরেও যাবেন দম্পতি। ১৫ ই নভেম্বর স্বর্ণমন্দির দশর্নের সময় তাদের সাথে পরিবারের লোকেরাও থাকবেন। আশা করা যাচ্ছে, ১৫ তারিখেই রণভীর ও দীপিকা ফিরে যাবেন মুম্বইতে।

গত বছর ১৪ ই নভেম্বর দক্ষিণ ভারতীয় রীতি মেনেই, ঐতিহ্য মাফিক বিবাহ বন্ধনে আবব্ধ হয়েছিলেন বলি জগতের অন্যতম তারকা দীপিকা ও রণভীর। ১৫ ই নভেম্বর তারা উত্তর ভারতীয় রীতি মেনেও বিবাহ করেন।  ইতালির নির্জন লেক কোমো-তে শুধুমাত্র কাছের বন্ধু ও পরিবারের লোকেদের উপস্থিতিতে শুভ পরিণয় সম্পন্ন হয় তাদের। তবে সোশ্যাল মিডিয়াতে তারা নিজেদের বিয়ের প্রায় সমস্ত ছবিই শেয়ার করেছিলেন।

এখানে দেখে নিন তাদের বিয়ের কিছু ছবি:





A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির 'রামলীলা' -তে দীপিকা ও রণভীর-কে প্রথম একসাথে দেখা যায়। এরপর এই দম্পতিকে 'বাজিরাও মাস্তানি' ও 'পদ্মাবৎ'-এ দেখা গিয়েছিল।  এরপর এই দম্পতি এটি শীঘ্র আপনারা দেখতে পাবেন '83 -তে, এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণভীর। দীপিকাকে কপিলের স্ত্রী রুমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 

এছাড়া, দীপিকাকে আমরা দেখতে পাব মেঘনা গুলজার পরিচালিত 'ছপাকে', এসিডে পুড়ে যাওয়া লক্ষ্মী আগরওয়ালের জীবনে অবলম্বনেই গড়ে উঠেছে এই সিনেমাটি। 

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রণভীর সিংহ অভিনীত 'গলি বয়', এই সিনেমায় তার বিপরীতে ছিলেন আলিয়া ভাট। এই সিনেমাটি বক্স অফিসে তো ভালোই জায়গা করে নিয়েছে, সেই সাথে আন্তর্জাতিক সিনেমার জগতেও স্থান করে নিতে সক্ষম হয়।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement