হোমবলিউড

ঈশান খট্টরের সঙ্গে প্রেম নিয়ে কী বললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

জাহ্নবীকে নেহা জিজ্ঞাসা করেন, ‘‘ঈশান খট্টর আর তারা সুতারিয়া পরস্পরের সঙ্গে ডেট করলে তোমার কোন সমস্যা নেই?’’ উত্তরে জাহ্নবী বলেন, ‘‘এটা প্রচণ্ড কূটনৈতিক একটি প্রশ্ন।’’ তবে এর পরে আর কি বলেছেন জাহ্নবী জানতে হলে পুরো এপিসোডটি দেখতে হবে।

  | April 26, 2019 16:18 IST (New Delhi)
Janhvi Kapoor

ধড়ক সিনেমার একটি দৃশ্যে জাহ্নবী ও ঈশান

Highlights

  • নেহা ধুপিয়ার শো-তে এসেছিলেন জাহ্নবী
  • ‘ঈশান ও তারা প্রেম করলে তোমার আপত্তি আছে’, প্রশ্ন করেন নেহা
  • ‘এটা কূটনৈতিক প্রশ্ন’, বলেন জাহ্নবী

জাহ্নবী কাপুর আর ঈশান খট্টর কি ডেট করছেন? এই নিয়ে এক সময়ে প্রচুর গসিপ উড়ে বেড়াতো। আর আপাতত ঈশান খট্টর সঙ্গে যুক্ত হয়েছে তারা সুতারিয়ার নাম। নেহা ধুপিয়ার টক শো ‘বিএফএফ উইথ ভগে'-এর একটি নতুন মরসুমে এই প্রশ্নটাই করা হয়েছিল জাহ্নবী কাপুরকে। নেহা প্রথম এপিসোডের কয়েক ঝলক শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে জাহ্নবী ও খুশি কাপুরকে। সেখানেই জাহ্নবীকে নেহা জিজ্ঞাসা করেন, ‘‘ঈশান খট্টর আর তারা সুতারিয়া পরস্পরের সঙ্গে ডেট করলে তোমার কোন সমস্যা নেই?'' উত্তরে জাহ্নবী বলেন, ‘‘এটা প্রচণ্ড কূটনৈতিক একটি প্রশ্ন।'' তবে এর পরে আর কি বলেছেন জাহ্নবী জানতে হলে পুরো এপিসোডটি দেখতে হবে।

বিয়ের ৩ বছরেও প্রেম টইটুম্বুর এই বাঙালি কন্যার, বার্ষিকীর কাউন্টডাউন শুরু দম্পতির

সেখানে জাহ্নবীকে জিজ্ঞাসা করা হয়েছিল তার সবচেয়ে ‘ওয়াইল্ড ফ্যান্টাসি' কী? উত্তরে জাহ্নবী বলেন, ‘‘স্কিনি ডিপিং, মিষ্টি এবং গরম। শুধু নিশ্চিত করতে হবে আমার বাবা যেন দেখে না ফেলেন, তা হলে আমি থেমে যাব।'' আরো জিজ্ঞাসা করা হয়েছিল ছেলেদের ব্যাপারে কার পছন্দ বেশি ভালো? তুমি কি কখনো কোনো সহকর্মীর প্রেমে পড়েছ? আর তার উত্তরে জাহ্নবীর অভিব্যক্তি দেখলে হাসতে হাসতে গড়াগড়ি খাবেন।

ভারতের জার্সিতে কাকে ‘ক্রিস গেইলের ডিম' বলে ডাকলেন কপিল শর্মা!


খুশি অবশ্য গোটাটাই জাহ্নবী সঙ্গে যোগ্য সঙ্গত করে গিয়েছেন। তিনি বলেছেন, ‘‘ও খুব ভালো তার কারণ ও মিষ্টি এবং এখনো সিঙ্গল।'' আর তার উত্তরে জাহ্নবী বলেন, ‘‘বোনেরা সব সময় এমনটাই হয়।''



ঈশান খট্টরের সঙ্গে ‘ধড়ক' সিনেমা দিয়ে প্রথম বলিউডে পা রাখেন জাহ্নবী। গত বছর করণ জোহারের শো-তে জাহ্নবীকে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘‘তুমি কি ঈশানের সঙ্গে  ডেট করছো?'' উত্তরে তিনি স্পষ্ট বলেছিলেন, ‘‘একদমই না।'' আবার তারা সুতারিয়াকে একই প্রশ্ন করা হয়েছিল, যার উত্তরে তিনি বলেছিলেন, ‘‘ঈশান আর আমি ছোটবেলার বন্ধু।'' তবে শোনা গিয়েছিল গত বছর কোনও একটি কারণে তাদের চার বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে। জাহ্নবী কাপুরকে এরপরে করণ জোহরের ‘তখত' সিনেমায় দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement