হোমবলিউড

'আমাদের প্রথম সন্তান': ছেলের জন্মদিনে এভাবেই আবেগে ভাসলেন আরবাজ-মালাইকা

তবুও মালাইকা অরোরা-আরবাজ খান মধ্যে যেন আজও অদৃশ্য সেতু আরহান (Arhaan Khan)। আজ ১৭-য় পা দিল সে।

  | November 09, 2019 16:34 IST (নয়া দিল্লি)
Malaika Arora

বন্ধুদের মধ্যমণি আরহান (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "দেখতে দেখতে ১৭-য় পা দিল আমাদের বাচ্চা ছেলে" টুইট করেন মালাইকা
  • আরবাজ ভীষণ সোজাসাপ্টাভাবে লেখেন: "আজ ১৭"
  • "তোমায় খুব ভালোবাসি" অমৃতা অরোরার টুইট

দু-বছর আগে বিচ্ছেদ হয়েছে মালাইকা অরোরা (Malaika Arora)-আরবাজ খানের (Arbaaz Khan)। তবুও তাঁদের মধ্যে যেন আজও অদৃশ্য সেতু আরহান (Arhaan Khan)। আজ ১৭-য় পা দিল সে। স্বাভাবিক ভাবেই  আবেগে-উচ্ছ্বাসে ভাসলেন  মালাইকা-আরবাজ উভয়েই। তবে মালাইকা যতটা উচ্ছ্বসিত তার থেকে অনেকটাই সংযত আরবাজ। ছেলের ছোট থেকে বড় হওয়ার নানা বয়সের ছবি কোলাজ করে হৃদয়ছোঁয়া পোস্ট করেছেন মা, "আমার ছোট্ট ছেলেটা! কবে এত বড় হয়ে গেল? দেখতে দেখতে ১৭-য় পা! তুমি আজও আমার শক্তি, আমার দুর্বলতা।" তারপরেই মজা করেছেন, "যতই বড় হও, আমার আদর আর ভালোবাসা সবসময় তোমায় ঘিরে থাকবে। পারবে তো সামলাতে!" আরবাজ ছুব সাদামাঠা ভাবে শুভেচ্ছা জানিয়েছএন, "আজ ১৭" বলে। সঙ্গে শেয়ার করেছেন শুক্রবার মাঝরাতে ছেলের জন্মদিন সেলিব্রেশনের ছবি। 

Video Viral: ৪৪-এও জিমে অনায়াস সুস্মিতা! মন্ত্রমুগ্ধ নেটিজেন

দেখুম মা-বাবা কীভাবে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ছেলেকে:




17 today

A post shared by Arbaaz Khan (@arbaazkhanofficial) on


মাসি অমৃতা অরোরাও (Amrita Arora) আরহানকে শুভেচ্ছা জানিয়ে লেখেন: "শুভজন্মদিন বন্ধু... সারাজীবন এভাবেই ভালো থেকো। যত বড়ই হও তুমি আমাদের কাছে বাচ্চা-ই।"



আরহানকে প্রায়ই দেখা যায় তার মা-বাবার সোশ্যাল পোস্টে। আরহান যেমন অর্জুনের সঙ্গেও সাবলীল তেমনি অনায়াস গর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গেও। দু-জনের সঙ্গেই দেখা গেছে তাকে। আরবাজ এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন, তিনি আর মালাইকা আজও 'আরহার' সুতোয় গাঁথা। যা কখনও ছিঁড়বে না। তিনি আরও বলেন, তাঁরা আলাদা থাকেন মানে এই নয় যে পরস্পরের পরিবারের সঙ্গে তাঁদের সম্পর্ক খারাপ। তাঁরা দু-জনেই নাকি একে অন্যের পরিবারের সঙ্গে প্রায়ই দেখা করেন। আরবাজের আশা, সুস্থ সম্পর্ক জিইয়ে রাখতে কখনও কখনও যে ছাদ ভাগ করে নিতে হয় সেটা বড় হলে বুঝবে আরহান। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement