হোমবলিউড

ব্যস্ততার মাঝেই ভ্যালেন্টাইনস ডে উদযাপনের প্রস্তুতি নিক-প্রিয়াঙ্কার

নিক আপাতত লন্ডনে রয়েছেন। তার কাছে পৌঁছানোর জন্য প্রিয়াঙ্কা শীঘ্রই লস অ্যাঞ্জেলেস থেকে উড়ে যাবেন বলে জানা গিয়েছে।

  | February 13, 2019 14:13 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra Nick Jonas

বর্তমানে প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • বর্তমানে প্রিয়াঙ্কা ইজ নট ইট রোম্যান্টিক?-এর প্রচারে ব্যস্ত রয়েছেন
  • খুব শীঘ্রই তিনি লন্ডনে নিকের কাছে যাবেন
  • লন্ডনে তাঁরা ভ্যালেন্টাইনস ডে পালন করবেন বলে শোনা গিয়েছে

প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ভ্যালেন্টাইনস ডে উদযাপনের পরিকল্পনা সেরেই ফেললেন। নিক আপাতত লন্ডনে রয়েছেন। তার কাছে পৌঁছানোর জন্য প্রিয়াঙ্কা শীঘ্রই লস অ্যাঞ্জেলেস থেকে উড়ে যাবেন বলে জানা গিয়েছে। প্রিয়াঙ্কা বলেন,"আপাতত কাজের প্রয়োজনে ও লন্ডনে রয়েছে। আমিও দুদিন ছুটি কাটাতে ওর কাছে যাবো।  নিজের পরবর্তী সিনেমা 'ইজ নট ইট রোমান্টিক?'-এর প্রচারে  প্রিয়াঙ্কা জানান, "আমি বিশ্বাস করি না যে ভালোবাসা কথা বলার জন্য একটা দিন নির্দিষ্ট করা প্রয়োজন তবে এটা ঠিক যে বিষয়টা শুনতেও কিন্তু ভালো লাগে।"

আরও পড়ুনঃ ‘ইজ নট ইট রোমান্টিক?' প্রিমিয়ারে নিককে প্রকাশ্যে চুম্বন প্রিয়াঙ্কার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happiness and love all around. So proud of you @rebelwilson it's so amazing to see a woman in Hollywood literally make and star in a movie of her dreams. I wish you the best in your first production! You are such a delight and an inspiration to so many girls around the world! I wish #isntitromantic the best! @straussschulson you out did your self! @andybovine You made me laugh even on days nothing was funny...@liamhemsworth You are hysterical in the movie and were missed! But the beautiful @mileycyrus represented you really well...feel better! @brandontakespictures and @bettygilpin you made this so much fun!! The team at New Line and Warner brothers ...Gina, Gia, and Grant, and the crew...thank you for a great time! This is the date night movie you want to see with your loved ones! Get ready for love and laughter! #13thfeb @nickjonas I love you

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


 

প্রিয়াঙ্কা বলেন" প্রথমে ভেবেছিলাম এবারে ভ্যালেন্টাইনস ডে আমাদের আলাদা আলাদা ভাবে কাটাতে হবে। কারণ আমি কাজের প্রয়োজনে লস এঞ্জেলেসে এবং নিক কাজের প্রয়োজনে লন্ডনে রয়েছে। কিন্তু শেষপর্যন্ত পুরো ব্যাপারটা ঘটে যাওয়ায় আমরা দুজনেই খুব খুশি।" ডিসেম্বর মাসে যোধপুরের উমেদ ভবনে নিক ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে হয়েছিল। এটাই প্রথম এটাই তাদের প্রথম ভালেন্টাইনস ডে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happiness in the mountains

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

আগে বদ ম্যাগাজিনকে একটি ইন্টারভিউ দেওয়ার সময় প্রিয়াঙ্কা চোপরা বলেছিলেন, "আমরা দুজনেই ভীষণ ব্যস্ত এবং আমরা দুজনেই ওয়র্কহোলিক। পাশাপাশি আমরা নিজেদের কেও সময় দিতে পছন্দ করি। আপনারা তো জানেন আমরা মাত্র একটা দিন দুজনে একসঙ্গে কাটাব বলে সাত সমুদ্র তেরো নদী পার করে পরস্পরের কাছে পৌঁছে যাই।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Home

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

ইজ নট ইট রোমান্টিক সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া রেবেল উইলসন অ্যাডাম ডিভাইন লিয়াম হেমসওয়ার্থ এর সঙ্গে কাজ করছেন। ভারতের ছেলেরা টি 28 ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্স সে দেখা যাবে তিনি বলিউড সিনেমার শুটিং পড়ছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম এর সঙ্গে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com