হোমবলিউড

বলিউডের King Khan শাহরুখের অনুপ্রেরণা কে জানেন?

৫৪ বছর বয়সী শাহরুখ খান বলেছেন, "আমার মনে হয় এই মেডেলের সঙ্গে সঙ্গে আমার বাচ্চাদের পদকের সংখ্যা আমার থেকে বেশি হয়ে গেল।"

  | February 09, 2020 18:23 IST (নয়াদিল্লি)
Abram

একটা দারুন মিষ্টি ছবির কোলাজ নিজের প্রোফাইলে শেয়ার করলেন অভিনেতা শাহরুখ খান

Highlights

  • "আপনি শিখুন, আপনি লড়ুন, আপনি জিতুন," টুইট করেছেন এসআরকে
  • "তারপর এগুলো আবার সব করুন," বলেছেন তিনি
  • শেষবার জিরো ছবিতে শাহরুখ খানকে দেখা গিয়েছিল

নিজের ব্যস্ত সময় থেকে খানিকটা সময় বের করে, একটা দারুন মিষ্টি ছবির কোলাজ নিজের প্রোফাইলে শেয়ার করলেন অভিনেতা শাহরুখ খান(Shahrukh Khan)। ছবিগুলি সবই তাঁর মাত্র ছয় বছরের ছেলে আব্রামের। ছবির কোলাজে দেখা যাচ্ছে, সব ছবিগুলোই আব্রামের(Abram)। যেখানে আব্রাম তাইকোন্ডোর ইউনিফর্ম পরে, গলায় মেডেল নিয়ে  পোজ দিচ্ছে । আর এই পোস্টে গর্বিত এসআরকে লিখেছেন তাঁর ছেলে, আব্রাম কীভাবে তাঁকে প্রশিক্ষণ এবং আরও কঠোর পরিশ্রমের জন্য অনুপ্রাণিত করেছে।  "আপনি প্ৰশিক্ষণ দিন, আপনি লড়াই করুন ,আপনি সফল হন। তারপর এগুলো সব আবার করুন।" টুইট করেছেন এসআরকে। ৫৪ বছর বয়সী অভিনেতা পরে আরও বলেছেন, "আমার মনে হয় এই মেডেলের সঙ্গে সঙ্গে আমার বাচ্চাদের পদকের সংখ্যা আমার থেকে বেশি হয়ে গেল। ভালো জিনিস এটা। আমার এখন আরও প্রশিক্ষণের দরকার ,গর্বিত এবং অনুপ্রাণিত।"

শাহরুখ খানের এই পোস্টটি এখানে দেখুন



গতমাসে , মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলের ছাত্র,আব্রাম স্কুলের স্পোর্টস ডেতে দৌড় প্রতিযোগিতায় যথাক্রমে রূপো এবং ব্রোঞ্জ মেডেল জেতে। খুব স্বাভাবিক ভাবেই গর্বিত এসআরকে টুইটারে আব্রামের(Abram) নানান ছবির কোলাজ পোস্ট করেছেন।  ক্যাপশনে তিনি লিখেছেন, "দৌড়ের দিনগুলি। আমার ছোট্ট সোনার মেডেল দৌড় প্রতিযোগিতায় তাঁর রুপো ও  ব্রোঞ্জের মেডেল জেতার দিনে।"

এই পোষ্টটির কথাই বলছিলাম



২০১৩ সালে জন্ম হয় আব্রামের। শাহরুখ এবং গৌরীর আরও দুটি ছেলে মেয়ে আছে।সুহানা এবং আরিয়ান। শাহরুখ খানের ইনস্টাগ্রাম প্রোফাইলে আব্রামের দেখা মেলে দেখুন কিছু পোস্ট


এর আগে একটি পোস্ট শেয়ার করা হয়েছিল শাহরুখের তরফ থেকে। যেখানে আরিয়ান এবং সুহানার তাইকোন্ডো শেখার থ্রোব্যাক ছবি শেয়ার করেছিলেন এসআরকে। "তাই, খান ডোহ, পরিবারের এই ট্রাডিশন এখনও চলছে। সদ্যই যিনি এই দলে নাম লিখিয়েছেন কিরন টিচার ফাইট ক্লাব দেখছেন তাকে, হলুদ বেল্ট এটি, "  লিখেছেন এসআরকে।



কাজের কথা বললে শাহরুখ খানকে(Shahrukh Khan) শেষ জিরো ছবিতে দেখা গিয়েছিল। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। নেটফ্লিক্সের বাড অফ ব্লাড এবং অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত গতবছরের বদলাও প্রযোজনা করেছিলেন এস আর কে।

অভিষেক অভিনীত বব বিশ্বাস ছবিটিও প্রযোজনা করছেন শাহরুখ খান। "কোয়েন্টিন তারান্টিনো কিল বিল," ছবিটির হিন্দি রিমেকে শোনা যাচ্ছে সই করেছেন শাহরুখ খান। যদিও পাকাপাকিভাবে এখনও তিনি এই প্রজেক্টটির সঙ্গে আছেন কিনা, তা ঘোষণা করা হয়নি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com