হোম

বিয়ের প্রথম বছরে করবা চৌথ ব্রত পালন করলেন শ্রাবন্তী, নুসরত?

  | October 18, 2019 12:03 IST (কলকাতা)
Srabanti Chatterjee

প্রথম করবা চৌথে শ্রাবন্তী-রোশন

স্বামীর মঙ্গলকামনায় বিয়ের প্রথম বছরেই করবা চৌথ পালন করেছেন নায়িকা।

স্বামী রোশন সিংয়ের ছোঁয়ায় কিন্তু বিয়ের পর অনেকটাই বদল ঘটেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti)। টুইটার, ইনস্টায় আর তিনি চট্টোপাধ্যায় নন, সিং পদবী ব্যবহার করছেন। পাশাপাশি, স্বামীর মঙ্গলকামনায় বিয়ের প্রথম বছরেই করবা চৌথ পালন (First Karwa Chouth) করেছেন নায়িকা। সুদৃশ্য চালুনি দিয়ে মুখ দেখেছেন চাঁদের। দেখেছেন, স্বামী রোশন সিংয়ের রোশনাই! দেখুন সেই ছবি:

06h4gdm8


,শ্রাবন্তী বাঙালি হলেও এখন তিনি পাঞ্জাবি ঘরনি। তাই তিনি এই প্রথম এই ব্রত রাখলেন। নিয়ম মেনে নতুন শাড়ি-গয়নায় সেজে সারাদিন উপোস থেকে স্বামীর মঙ্গল কামনা করেছেন। সন্ধেয় চাঁদ দেখে তারপর রোশনের হাতের জল খেয়ে উপোস ভেঙেছেন নায়িকা। এই ব্রত রেখে খুব খুশি মিষ্টি নায়িকা। তাঁর কথায়, স্বামীর ধর্মই এখন তাঁর ধর্ম। সেই অধিকারে তিনি এই ব্রত রাখলেন।

ph28voh8


একই ভাবে মুসলিম হয়েও বিয়ের পর থেকে স্বামীর ধর্ম মেনে সমস্ত হিন্দু রীতি-রেওয়াজ শ্রদ্ধা-সম্মানের সঙ্গে পালন করছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। মৌলবীদের ফতোয়া, সমাজের বিতর্ককে পাশে সরিয়ে সিঁথিতে সিঁদুর পরা থেকে রথ টানা, দুর্দাপুজোয় ধুনিুচি নাচ, অষ্টমীর অঞ্জলি, ঢাক বাজানো, দেবীবরণ, সিঁদুর খেলা---কিছুই বাকি রাখেননি তিনি। এবার আরও একধাপ এগিয়ে মঙ্গলবার করবা চৌথ পালন করলেন। মাথায় ঘোমটা টেনে, অলঙ্কারে সেজে হাতে বরণডালা নিয়ে পুজো করেন নুসরত। ছবিতে দেখা যাচ্ছে থালায় প্রদীপ জ্বলছে। পাশে জলের ঘট। সঙ্গে স্বামী নিখিল জৈন। পরে নুসরতের গালে ভালোবাসার চিহ্ন এঁকে দেন নিখিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement