হোমবলিউড

কাশ্মীরি প্রেমিককে বাংলায় প্রেমের ‘ভাষা’ শেখাচ্ছেন বঙ্গতনয়া সুস্মিতা সেন, দেখুন ভিডিও

কাশ্মীরি প্রেমিককে সুস্মিতা বাঙলা ভাষায় 'আমি তোমায় ভালোবাসি' বলতে শেখাচ্ছেন। থেমে নেই রোহমানও। প্রাক্তন মিস ইউনিভার্সকে কাশ্মীরিতে ভালোবাসার পাঠ শেখাচ্ছেন এই যুবক।

  | January 15, 2019 10:57 IST (নিউ দিল্লি)
Sushmita Sen Rohman Shawl

রোহমান শালের সঙ্গে সুস্মিতা সেন

Highlights

  • সুস্মিতা লিখেছেন, " আমি তো এটা পোস্ট করতে ভুলেই যাচ্ছিলাম"
  • ভিডিওতে সুস্মিতার কত্থক প্রশিক্ষক প্রীতম শিখরেও আছেন
  • কাশ্মীরিতে কীভাবে ভালোবাসার কথা বলে তা শেখাচ্ছেন রোহমান

দুই ভাষাভাষী ও দুই সংস্কৃতির মানুষ যখন দুই ভাষায় প্রেম করেন তখন স্বাভাবিকভাবেই কথ্যভাষা আর যাপন কোনও ব্যবধান গড়ে না। বরং তাঁরা প্রতিবেশি হয়ে যান। যেমন হয়েছেন বঙ্গ তনয়া সুস্মিতা সেন এবং তাঁর কাশ্মীরি প্রেমিক রোহমান শাল। সুস্মিতার সর্বশেষ ভিডিওতে দেখা যাচ্ছে, কাশ্মীরি প্রেমিককে সুস্মিতা বাঙলা ভাষায় 'আমি তোমায় ভালোবাসি' বলতে শেখাচ্ছেন। থেমে নেই রোহমানও। প্রাক্তন মিস ইউনিভার্সকে কাশ্মীরিতে ভালোবাসার পাঠ শেখাচ্ছেন এই যুবক। এই ভিডিওটিতে সুস্মিতার কত্থক নাচের প্রশিক্ষক প্রীতম শিখরেও রয়েছেন।

রোব্বারের দুপুরে ছেলেদের সঙ্গে কেমন কাটালেন শাহরুখ ও আমির, দেখুন ছবি

 

 

I almost forgot to post this but I never forget to say it!!! I love you guys!!!love begets love...say it more often & feel the vibe transform every single time!!! @pritam_shikhare @rohmanshawl & #yourstruly wish you love & a beautiful Monday!!! #sharing #languageoflove #sayit #feelit #beit


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 

সুস্মিতার সোশ্যাল মিডিয়া পোস্টে রোহমানকে ইদানীং হামেশাই দেখা যায়। রোহমানের জন্মদিনে ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী তাঁর প্রতি নিজের ভালোবাসার কথা ঘোষণা করেছিলেন এবং কয়েকটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করেছিলেন, যার মধ্যে একসঙ্গে তাঁদের ওয়ার্কআউট করার দৃশ্যও ছিল। তিনি লিখেছিলেন, "শুভ জন্মদিন, আমার রুহ !!! দুনিয়ার সমস্ত সুখ তোমার কোলে এসে পড়ুক এবং সবসময় দু'হাত ভরে সেই আনন্দ কুড়িয়ে নাও তুমি!! 'দুই আত্মা এক হোক।' সুন্দর বছরের অপেক্ষা!!! আমি তোমাকে ভালোবাসি!!! সুস্থ থাকো।

শহর নিয়ে সম্পর্কের গান বেঁধেছেন সোমলতা ও শিবাশিষ

 

 

সুস্মিতা সেন এবং রোহমান শাল বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন চলছে। তাঁদের সম্পর্ক প্রকাশ্যের আসে "দল এবং জীবনের ভালোবাসা" শীর্ষক ক্যাপশন দিয়ে আগ্রা ভ্রমণের সময়কার একটি ছবির মধ্য দিয়ে।

 

 

সুস্মিতার মেয়ে রেনে ও আলিশার সঙ্গেও চমৎকার সম্পর্ক রয়েছে রোহমানের। রেনের সঙ্গে সঙ্গীত অনুশীলনকালীন রোহমানের একটি ভিডিও ইন্টারনেটে বেশ ভাইরাল হয়।

 

অন্য একটি পোস্টে, সুস্মিতা তাঁর "সদা ক্রমবর্ধমান পরিবার"এর সদস্য হিসাবে রোহমানকে পরিচয় করিয়েছিলেন, ওই ছবিতে সুস্মিতার বাবা-মা এবং ভাইও রয়েছেন।

 

সুস্মিতা সেনকে শেষ বাংলা চলচ্চিত্র নির্বাকে দেখা গিয়েছিল এবং তিনি এখনও তাঁর পরবর্তী প্রকল্প ঘোষণা করেননি। ফ্যাশন মডেল রোহমান, সব্যসাচী মুখার্জী সহ শীর্ষস্থানীয় ভারতীয় ডিজাইনারদের সঙ্গে কাজ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement