হোমবলিউড

ফের বিয়ে করছেন ঋত্বিক রোশন ও সুজান খান। সত্যি?

ঋত্বিক ও সুজানের পুনর্বিবাহের খবর আগেও ট্রেন্ড করেছে।

  | July 31, 2018 08:42 IST (নিউ দিল্লী)
Hrithik Roshan

মুম্বাইতে সুজান ও ঋত্বিক।

Highlights

  • ছেলেদের জন্য প্রায়ই একসঙ্গে দেখা যায় ঋত্বিক ও সুজানকে
  • চার বছর ডেট করার পর 2000 সালে ঋত্বিক ও সুজানের বিয়ে হয়
  • 2014 সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়

ঋত্বিক রোশনকে প্রায়ই তাঁর প্রাক্তন স্ত্রীয়ের সঙ্গে দেখা যায় যেহেতু তাঁরা দু’জন প্রায়ই তাঁদের দুই ছেলে রিহান (12) এবং রিধানের (10) সঙ্গে সময় কাটান। সোমবার এই প্রাক্তন দম্পতি আবার বিয়ে করতে চলেছে- সোশ্যাল মিডিয়ায় এমন খবরই ছড়িয়ে পড়ে। যদিও খান ও রোশন উভয় পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র মারফৎ ডেক্কান ক্রনিকলস জানতে পেরেছে যে গুজব ছড়িয়েছে তা ভিত্তিহীন এবং “ঋত্বিক এবং সুজানের পুনর্বিবাহ এই মুহূর্তে কল্পনাতীত। এখন শুধুমাত্র ছেলেদের প্রয়োজনেই তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা যায় এবং ওঁরা চেষ্টা করে ছেলেরা যেন মা বাবার থেকে সেরাটুকুই পায়।“ সম্প্রতি ঋত্বিক এবং সুজান তাঁদের ছেলেদের নিয়ে আলাদা আলাদা ঘুরতে গিয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছিলেন।

“শেষমেশ, ওঁরা দু’জনেই স্বাধীনভাবে ভাবনা চিন্তা করার ক্ষমতা রাখে। আর তাই যখন ওঁদের মনে হবে আবার ওঁদের একসঙ্গে সংসার করা প্রয়োজন শুধুমাত্র তখনই ওঁরা আবারও বিয়ে করবে। ওঁরা বহু বছর ধরে পরস্পরকে চেনে এবং কখনওই পরস্পরকে নিজেদের অনুভূতির কথা জানাতে হেজিটেট করবে না। ততদিন পর্যন্ত আমাদের কিছু বলা উচিত হবে না”, সূত্র থেকে একথাও জানা যায়।

এর আগে 2016 সালেও ঋত্বিক ও সুজানের পুনর্বিবাহের খবর ট্রেন্ড করেছে। তখন গুজব চলাকালীন সুজান কী টুইট করেছিলেন দেখে নিনঃ

 


 

 সঞ্জয় খানের মেয়ে সুজান খানকে চার বছর ডেট করার পর 2000 সালে ঋত্বিক বিয়ে করেন। 2013 সালে এই দম্পতি তাঁদের 17 বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটায় ও তার পরের বছর তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পরেও ঋত্বিক ও সুজানকে একসঙ্গে বহুবার দেখা গেছে এবং সোশ্যাল মিডিয়াতেও তাঁরা পরস্পরের বিরুদ্ধে কখনওই খারাপ কিছু বলেননি। এমনকী, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ঋত্বিকের বিরুদ্ধে অভিযোগ করলেও সুজান ঋত্বিকের পাশে থেকেছেন।

 

 

কর্মক্ষেত্রে ঋত্বিকের পরবর্তী ছবি গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিক সুপার 30-র কাজ এখন চলছে।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com