হোমবলিউড

হৃতিকের গানে নাচলেন মাইকেল জ্যাকসন! Viral Video 'ঘুঙরু'

মিঠুন চক্রবর্তীর পর অনেকেই হৃতিক রোশনের নাচের ছন্দে মাইকেল জ্যাকসনের ছায়া খুঁজে পান। তাঁর গানে এবার মাইকেলের নাচ মিক্স করতেই খুশি মাইকেলের ভারতীয় ভক্তরা।

  | November 01, 2019 15:31 IST (নয়া দিল্লি)
Michael Jackson

'ঘুঙরু' (Ghungroo) গানে মাইকেল জ্যাকসনের (Michael Jackson) স্টেপিং

Highlights

  • ঋতিক রোশনের গানে মাইকেল জ্যাকসনের নাচের স্টেপ
  • সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল
  • ঋতিক রোশন-বাণী কাপুরও জমিয়ে নেচেছেন

দেখুন টেকনোলজিক কামাল! হতিক রোশনের (Hrithik Roshan) দীপাবলির আগে মুক্তি পাওয়া ছবি 'ওয়ার' (War) এর গান 'ঘুঙরু' (Ghungroo) ইতিমধ্যেই সুপারহিট। সেই গানের সঙ্গে রিমিক্স হল মাইকেল জ্যাকসনের স্টেপিং।  আর তাতেই নতুন করে ভাইরাল ছবির গান। সোশ্যালে সেই ভিডিও আপলোড হতেই মাইকেল এবং হৃতিকের ভক্তরা উত্তেজনায় টানটান। যদিও ছবিতেও এই গানের সঙ্গে হৃতিক আর বাণী কাপুরের কেমিস্ট্রি যে জোরালো সেটা বোঝা গেছে। দু-জনেই জমিয়ে নেচেছেন গানের সঙ্গে।  

Birthday Special: ‘চোখের বালি'-তেই একমাত্র Topless হয়েছিলেন ঐশ্বর্য রাই

দেখুন ভিডিও:



মিঠুন চক্রবর্তীর পর অনেকেই হৃতিক রোশনের নাচের ছন্দে মাইকেল জ্যাকসনের ছায়া খুঁজে পান। তাঁর গানে এবার মাইকেলের নাচ মিক্স করতেই খুশি মাইকেলের ভারতীয় ভক্তরা। 'ওয়ে অঙ্কিত' নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার হয়েছে এই ভিডিও। তারপরেই নেটপাড়া ঝুঁকেছে তার দিকে। 

কড়া জবাবেই কাত ইঞ্জিনিয়ার! অনুষ্কার কাছে ক্ষমা চাইলেন প্রবীণ ক্রিকেটার





২০০৯-এর ২৫ জুন হৃদরোগে মৃত্যু হয় মাইকেল জ্যাকসনের। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছিলেন দুই দেশের ভক্তরাই। ১০ বছর পরে আবার তাঁকে জীবন্ত দেখে স্বাভাবিক ভাবেই খুশিতে ফেটে পড়েছেন সবাই।  


VIDEO: টার্মিনেটার: ডার্ক | মুভি রিভিউ | 






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com