হোমবলিউড

'সেরা বাবা হৃতিক', জন্মদিনে সেরা উপহার 'প্রাক্তন স্ত্রী' সুজানের

Birthday এলেই সবার আগে তাঁকে শুভেচ্ছা পাঠান Sussanne Khan। যখন 'বর্তমান' ছিলেন তখনও। 'প্রাক্তন' হওয়ার পরেও।

  | January 10, 2020 11:07 IST (নয়া দিল্লি, India)
Hrithik Roshan

দুই ছএলের সঙ্গে হৃতিক (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ৪৬-পা হৃতিক রোশনের
  • সুসানে মনকাড়া পোস্ট শেয়ার করেছেন
  • "তুমি অতুলনীয়" পোস্টে লেখেন তিনি

Birthday এলেই সবার আগে তাঁকে শুভেচ্ছা পাঠান Sussanne Khan। যখন 'বর্তমান' ছিলেন তখনও। 'প্রাক্তন' হওয়ার পরেও। আজ, শুক্রবারেও এই নিয়মের নড়চড় হয়নি। আজ ৪৬-এর ভোরে ঘুম ভেঙেই প্রথম শুভেচ্ছা সুজানের থেকেই পেলেন Hrithik Roshan। ইনস্টাগ্রামে মনকাড়া পোস্ট শেয়ার করেছেন সুজান। দুই ছেলেকে নিয়ে 'বাবা' হৃতিক রোশন। সঙ্গে ক্যাপশন, "শুভ জন্মদিন Rye... তুমি আমার চোখে আজও অতুলনীয়। তুমি আমার জীবনের সেরা পুরুষ শেষদিন পর্যন্ত।" সঙ্গে ফেলে আসা দিনের নানা সুখের মুহূর্তের ছবি, ভিডিও। একই সঙ্গে তিনি এও জানান, জন্মদিনের উপহার হিসেবে তিনি হৃতিককে 'সেরা বাবা'র তকমা দিলেন।

''বিয়ের আগে চার দিন বাবা কথা বলেননি, কারণ...'' আক্ষেপের সুর অভিনেত্রীর গলায়!

দেখুন সেই পোস্ট:



ফিরোজ খানের মেয়ে সুজানের সঙ্গে আবাল্য প্রেম হৃতিকের। সেই ভালোবাসা ২০০০ সালে পরিণতি পায় বিয়েতে। কিন্তু ২০১৪-য় মাত্র চার বছরে ভেঙে খান খান হৃতিক-সুজানের সাধের সংসার। বিয়ে ভাঙলেও পরবর্তী সময়ে তাঁরা খুব ভালো বন্ধু হয়ে ওঠেন একে অন্যের। সন্তানদের মুখ চেয়ে। এবং মাঝে শোনাও গেছিল, ফের বিয়ে করতে পারেন হৃতিক-সুজান।



সপ্তাহের শুরুতেই সুজান শীতের ছুটির ছবি শেয়ার করেছিলেন ইনস্টায়। সেখানে, দুই ছেলে রিহান আর রিধানের সঙ্গে ছিলেন হৃতিক, এবং দুই পরিবারের বহু আত্মীয়। স্পেনে ছুটি কাটাতে গেছিলেন তাঁরা। ছবিতে নিজেদের 'মডার্ন ফ্যামিলি' বলে উল্লেখ করেন সুজান।



'সুপার ৩০' সুপারহিট হওয়ার পর হৃতিককে শেষ দেখা গেছে অ্যাকশন থ্রিলার War-এ। পাইপলাইনে রয়েছে Krrish ফ্র্যাঞ্চাইজি। পাশাপাশি, সুজান ব্যস্ত তাঁর বুটিক এবং হোম ডেকরেশন নিয়ে। এছাড়াও, তিনি The Label Life পোশাকের দোকানেরও কর্ণধার। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com