হোমবলিউড

'সত্তে পে সত্তা'র রিমেকে অমিতাভের রোলে হৃতিক!

সত্তে পে সত্তার রিমেক বানাচ্ছে ফারহা খান। সঙ্গে থাকছেন রোহিত শেট্টি।

  | June 07, 2019 22:12 IST (নিউ দিল্লি)
Hrithik Roshan

একটি অনুষ্ঠানে হৃতিক রোশন

Highlights

  • শাহরুখ খান আর অক্ষয় কুমারকেও ভাবা হয়েছিল এই চরিত্রে
  • হৃতিক নিজে এই খুশির খবর জানিয়েছেন
  • আপাতত হৃতিক তাঁর আগামী ছবি সুপার ৩০-র মুক্তির প্রতীক্ষায়

শিরোনাম পড়ে আপনি যেমন চমকাচ্ছেন, খবরটা শোনার পরে এরকমই নাকি চমকে উঠেছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)! ১৯৮২-র সুপারহিট ছবি 'সত্তে পে সত্তা'  (Satte Pe Satta)-র রিমেকে  অমিতাভ বচ্চনের ( Amitabh Bachchan) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। 'ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন ফারহা খান আর রোহিত শেট্টি। পিঙ্কভিল্লা (Pinkvilla) খবর, এই খবর শুনে আপ্লুত হৃতিক। খুশির রোশনাইয়ে ভেসে ফারহা খান বলেছেন: "হৃতিককে জানাতেই ও এককথায় রাজি। ও-ও আমাদের অনেক পরামর্শ দিয়েছে। আমাদের প্রথম পছন্দই ছিল হৃতিক। কারণ, অগ্নিপথ ২ ছবিতে বিগ বি-এর চরিত্রে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি। এবং ছবিটি সুপারহিট।" ইতিমধ্যেই ফারহা নতুন করে চিত্রনাট্য সাজিয়েছেন। 

ফারহার সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক হৃতিকের। তাই ফারহার আগামী ছবিতে থাকছেন তিনি। তবে পুরোটাই ঠিক হবে আনুষ্ঠানিক ঘোষণার পর।

খবর, হৃতিকের পাশাপাশি নাকি শাহরুখ খান আর অক্ষয় কুমারের কথাও ভেবেছিলেন ফারহা। কারণ, শাহরুখ অমিতাভ বচচনের ডন ছবির রিমেকে অভিনয় করেছেন। এছাড়া, ফারহার হ্যাপি নিউ ইয়ার, ওম শান্তি ওম, ম্যায় হুঁ না ছবির হিরো ছিলেন। একই সঙ্গে অক্ষয়ও ফারহার তিস মার খান ছবিতে অভিনয় করেছেন।



তবে শাহরুখ খান আর অক্ষয় কুমারের রাজি না হওয়ার পিছনে নাকি গোপন কারণ আছে। তাঁরা খুব অল্প বয়সী বা বেশিবয়সের চরিত্রে আর অভিনয় করতে রাজি নন। চরিত্রের বয়েস ৪০-এর আশেপাশে হলে তাঁরা তাতে অভিনয় করবেন। মজার কথা, সত্তে পে সত্তা-তে অভিনয়ের সময় বিগ বি-র বয়স ছিল নাকি ৪০! জানিয়েছে পিঙ্কভিল্লা (Pinkvilla)।

আপাতত হৃতিক তাঁর আগামী ছবি গণিতজ্ঞ আনন্দ কুমারের (Anand Kumar) বায়োপিক সুপার ৩০-র মুক্তি নিয়ে ব্যস্ত। ছবির পরিচালক বিকাশ বহেল (Vikas Bahl)।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement