হোমবলিউড

রোশনের রোশনাই জ্যাকিতে! ছবি শেয়ার হৃতিকের

চিনে কাবিল সিনেমার প্রমোশনে হৃতিক রোশন

  | June 02, 2019 11:41 IST (নিউ দিল্লি)
Hrithik Roshan

জ্যাকির পাশে হৃতিক

Highlights

  • জ্যাকি চ্যানের সঙ্গে সাক্ষাত যেন স্বপ্ন: হৃতিক রোশন
  • চিনে 'কাবিল' দেখানো হবে ৫ জুন থেকে
  • 'কাবিল'-এর নায়িকা ইয়ামি গৌতম যোগ দিতে যাচ্ছেন সেখানে

একেই বলে কপাল! ২০১৭-য় তৈরি হৃতিক রোশনের (Hrithik Roshan) ছবি 'কাবিল' (Kaabil) দেখানো হবে চিনে (China)। তারই প্রিমিয়ার উপলক্ষ্যে রোশন-পুত্তর এখন সেই দেশে। সেখানে গিয়েই প্রথমেই দেখা করে নিয়েছেন সুপারস্টার জ্যাকি চ্যানের (Jackie Chan) সঙ্গে। একটুও দেরি না করে সেই ছবিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপরেই বাঁধ ভাঙা আনন্দে ভাসতে ভাসতে ক্যাপশনে লিখিছেন: "ভাগ্যে না থাকলে জ্যাকি চ্যানের দর্শন হয় না। আজ যেন আকাশ ছুঁয়ে ফেললাম।" I দুই পোজে দু-রকমের ছবি তুলেছেন দু-জনে। প্রথম ছবি ক্যাজুয়াল। তবে চ্যানের পাশে দাঁড়িয়ে হৃতিকের চওড়া হাসি দেখার মতো। অন্যটায় পান্ডা সফট টয়ের (panda soft toys) পোজ দিয়েছেন তাঁরা। ছবির প্রিমিয়ারে গিয়ে সেখানকার যাবতীয় খুঁটিনাটি রোশন শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে হৃতিকের নায়িকা ইয়ামি গৌতমও (Yami Gautam) খুব তাড়াতাড়ি যাচ্ছেন চিনে। ছবি মুক্তির দিন ৫ জুন (June 5)

 উইকএন্ডে জলকেলিতে মগ্ন মালাইকা! ছবি ভাইরাল

চোখ রাখুন হৃতিকের পোস্টে:



 প্রসঙ্গত কাবিল ছবির পরিচালক সঞ্জয় গুপ্তা (Sanjay Gupta)। প্রযোজনায় বাবা রাজেশ রোশন (Rakesh Roshan). ছবিটি সারা ভারতে মুক্তি পেয়েছিল ২০১৭ (2017)।  একই দিনে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের রইস-ও। (Raees). স্বাভাবিক ভাবেই ওই বছর বক্স অফিসে রাজত্ব করেছিল রইস। ব্যবসার নিরিখে ছবিটি ছিল ষষ্ঠ স্থানে। আর কাবিল রোজগার করে ১০০ কোটি। 

‘‘বাবা থাকল‌ে বোধহয় জীবনটা একটু অন্য রকম হতো,'' আক্ষেপ করলেন কোন অভিনেত্রী

কাবিল ছবির গল্প দৃষ্টিহীন দম্পতি রোহন-সুপ্রিয়ার। একটি অঘটনের পর যাঁদের জীবন আরও দুর্বিসহ হয়ে ওঠে।

আপাতত হৃতিক অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন তাঁর আগামী ছবি সুপার ৩০-র (Super 30) জন্য। ছবিটি মুক্তি পাবে জুলাইয়ে (July)। এই ছবির মূল চরিত্র গণিতবিদ আনন্দ কুমার  (mathematician Anand Kumar)।যিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির  (Indian Institutes of Technology) অর্থনৈতিক ক্ষেত্রে পিছিয়ে পড়া ৩০ জন ছাত্রকে তৈরি করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement