হোমবলিউড

Chhath Puja 2019: কোন 'বিহারীবাবু'কে দেখে ছটপুজো ভুললেন ভক্তরা?

Chhath Puja 2019: যাঁরা চাক্ষুষ করতে পারেননি গ্রিক গডকে তাঁরা ইনস্টায় দেখেই সাধ মিটিয়েছেন।

  | November 03, 2019 16:30 IST (নয়া দিল্লি)
Chhath Puja 2019

Chhath Puja 2019: ভালোবাসার বন্যায় ভাসছেন হৃতিক! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "সব্বাইকে ছটপুজোর আন্তরিক শুভেচ্ছা," সোশ্যালে হৃতিক বার্তা
  • ইনস্টায় দিতেই ইনস্ট্যান্ট ১৫ লক্ষ লাইক
  • পুজোয় ভালোই ব্যবসা করেছে হৃতিক রোশন-টাইগার শ্রফের 'ওয়ার'

এতদিন ছিলেন গ্রিক গড। আনন্দ কুমারের সৌজন্যে এখন তিনিই নাকি বিহারীবাবু! সেই কারণে ছাদে উঠে দেখছিলেন বাড়ির সামনের ছটপুজোর ভিড়। সেদিকে চোখ পড়তেই নিমেষে পুজো মাথায় ভক্তদের। সঙ্গে সঙ্গে সি-বিচ ছয়লাপ অনুরাগীদের জমায়েতে। সবাই একঝলক দেখতে চায় হৃতিক রোশনকে (Hrithik Roshan)। ভক্তদের অবশ্যই নিরাশ করেননি রোশন। ছাদ থেকেই দর্শন দিয়েছেন সবাইকে। ছবি তুলেছেন পুজোর। তারপর সেই ছবি পোস্ট করে সোশ্যালেই শুভেচ্ছা জানিয়েছেন উৎসবের (Chhath Puja)। ছবি বলছে, ভক্তদের উন্মাদনায় খুশি হৃতিকের মুখে চওড়া হাসি। হাত নেড়ে ডাকে সাড়া দিচ্ছেন তিনি। যাঁরা চাক্ষুষ করতে পারেননি গ্রিক গডকে তাঁরা ইনস্টায় দেখেই সাধ মিটিয়েছেন। ফলে, পাতে পড়তেই ২১.৭ মিলিয়ন ভক্ত ঝাঁপিয়ে পড়েছে তার ওপর। লাইক হয়েছে ১৫ লক্ষেরও বেশি।

প্রেমে ভাসছেন শ্রেয়া? সশব্দে চুমু খেলেন কাকে? দেখুন Viral Video


দেখুন সেই পোস্ট:




ছবির পাশাপাশি একটি ভিডিও পোস্ট করে হৃতিক লিখেছেন: "আনন্দ কুমারের সৌজন্যে এখন আমি বিহারী। তাই ছটপুজোর মাহাত্ম্য জানি। বাড়ির সামনে সাড়ম্বরে সেই পুজো হচ্ছে দেখে মন ভরে গেল। সবাইকে ছটপুজোর আন্তরিক শুভেচ্ছা জানাই।" 

রোমে কেমন কাটাল জন্মদিন? দেখুন সপরিবারে বচ্চন-বধূর ছবি

দেখুন হৃতিকের টুইট:




দুঃসময় কেটে ফের সুসয়ের মুখ দেখছেন রোশনপুত্তর হৃতিক। 'সুপার ৩০'-তে আনন্দ কুমারের চরিত্রে তাঁর অভিনয় সবার প্রশংসা কুড়িয়েছে। পুজোর আগে মুক্তি পেয়েছে 'ওয়ার'। সেই ছবির বাণিজ্যিক সাফল্যও ভালো।এখন দেখার, ভক্তদের ভালোবাসায় আগামী দিনে আরও কী সাফল্য অপেক্ষা করছে 'বিহারীবাবুু'র জীবনে!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement