হোমবলিউড

হৃত্বিক-সুজান, সোনালী বেন্দ্রে-গোল্ডি বেহল, রোব্বারের দুপুরে তারকা মুহূর্ত

হৃত্বিক ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান এবং তাঁদের দুই ছেলে হ্রেহান ও হৃধানকে ব্রাঞ্চ পার্টিতে যোগ দেন সোনালী বেন্দ্রে এবং তাঁর স্বামী গোল্ডি বেহলের ছেলে রণভীরের সঙ্গে। চলচ্চিত্র নির্মাতা গোল্ডি বেহল ব্রাঞ্চ পার্টির একটি ঝলক সকলকে দেখিয়েছেন ইন্সটাগ্রাম পোস্টে!

  | March 18, 2019 11:17 IST (নিউ দিল্লি)
Sonali Bendre Goldie Behl

সোনালী বেন্দ্রের স্বামী গোল্ডি বেহল এই ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • হৃত্বিক ও সুজানের সঙ্গে রোব্বারের ব্রাঞ্চ সোনালী বেন্দ্রের
  • হৃত্বিক সুজানের দুই ছেলেও যোগ দেয় তাঁদের সঙ্গে
  • সোনালী ও গোল্ডির ছেলে রণভীরও এসেছিল সঙ্গে

তারকাদের রোববার ঠিক কেমন কাটে? বিশেষ করে তারকারা যদি হন অন্তরঙ্গ বন্ধু? হৃত্বিক রোশন (Hrithik Roshan), সুজান খান (Sussanne Khan), সোনালী বেন্দ্রে (Sonali Bendre) এবং গোল্ডি বেহল (Goldie Behl) এই রবিবারের সেই কথাই সকলকে জানিয়েছেন। রবিবার দুপুরে দুই দম্পতির মধ্যাহ্নভোজের ছবিই এখন ভাইরাল। হৃত্বিক ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান এবং তাঁদের দুই ছেলে হ্রেহান ও হৃধানকে ব্রাঞ্চ পার্টিতে যোগ দেন সোনালী বেন্দ্রে এবং তাঁর স্বামী গোল্ডি বেহলের ছেলে রণভীরের সঙ্গে। চলচ্চিত্র নির্মাতা গোল্ডি বেহল ব্রাঞ্চ পার্টির একটি ঝলক সকলকে দেখিয়েছেন ইন্সটাগ্রাম পোস্টে! সোনালী ক্যান্সারের বিরুদ্ধে লড়াইয়ের এক উদাহরণ হয়ে উঠেছেন। তাঁদের এই পারিবারিক হাসিখুশি ছবি সত্যিই রোববারকে আরও ঝলমলে করে দেয় যেন।

Padma Award 2019: পদ্মশ্রী সম্মানে ভূষিত অভিনেতা মনোজ বাজপেয়ী

 

 

সুজানও রবিবারের ব্রাঞ্চ অ্যালবামে আরও ছবি যোগ করেছেন:

 

হৃত্বিক রোশন এবং সুজান খান সোনালীর নিকটতম বন্ধু। নিউইয়র্ক থেকে ক্যান্সারের চিকিৎসা সেরে ফিরে আসার পর সোনালীর বাড়িতে প্রথম যান সুজানই। জানুয়ারি মাসে, সোনালী এবং গোল্ডি মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় হৃত্বিক রোশনের জন্মদিনের পার্টিতে যোগদান করেন। সুজানও ছিলেন সেখানে। ১৭ বছর পর একসঙ্গে থাকা এবং ১৪ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি ঘটিয়ে হৃত্বিক রোশন এবং সুজান খান ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ করেন।

j6ajbfv

হৃত্বিক রোশনের জন্মদিনের পার্টির ছবি

সোনালী বেন্দ্রে চিকিৎসার জন্য যখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন, তখন সুজান খান প্রায়ই তাঁর বন্ধুকে দেখতে যান। বন্ধুত্ব দিবসের পোস্টে সোনালী লিখেছিলেন, “আমি আমার বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। ওরা আমার শক্তি স্তম্ভ, যারা এক মুহুর্তের নোটিশে আমার সঙ্গে দেখা করতে চলে আসে ওরা।" 

নিকের সঙ্গে সবথেকে ‘প্রিয়' মুহূর্তের ছবি ফাঁস করলেন প্রিয়াঙ্কা চোপড়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This is me. And in this moment, I am really happy. People give me strange looks when I say that now, but it's true and I'll tell you why. I am now paying attention to every moment, looking for every opportunity to find joy and #SwitchOnTheSunshine. Yes, there are moments of pain and low energy, but I am doing what I like, spending time with people I love, and feeling very loved and happy. I am extremely grateful to my friends, my pillars of strength, who at a moment's notice, arrived to be with me and help me through this. In between their busy schedules they find time to visit, call, message, FaceTime... basically never leaving a moment for me to feel alone. Thank you for showing me what true friendship is. #HappyFriendshipDay, ladies. Blessed to have you all in my life (including the ones not in the picture... You know who you are) @gayatrioberoi @suzkr P.S. Nowadays I spend far less time getting ready because I don't have to fuss over my hair! #BaldIsBeautiful #FindThePositive #OneDayAtATime Picture credit: @hrithikroshan

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 

গোল্ডি বেহলের ছবিতে হৃত্বিক রোশন, সুজান খান এবং সোনালী বেন্দ্রের রবিবারের পারিবারিক ছুটি এমনই উজ্জ্বল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement