হোমবলিউড

সুজানের সঙ্গে সম্পর্ক কেন এত মধুর! উত্তরে কোন গোপন রহস্য ফাঁস করলেন হৃতিক?

দাম্পত্য জীবন কেন তাঁদের শেষ হইয়াও হইল না শেষ? বিচ্ছেদের পরে কেন তাঁদের সম্পর্কে তিক্ততা নেই? এতই যদি মধুর সম্পর্ক তাহলে বিচ্ছেদ হল কেন? বারবার ঘুরেফিরে আসা এই প্রশ্নগুলোর অবশেষে জবাব দিলেন রোশন পুত্তর।

  | August 06, 2019 11:47 IST (নয়া দিল্লি)
Hrithik Roshan Sussanne Khan

সেদিন ছিল সুখের দিন

Highlights

  • ১৪ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন হৃতিক-সুজান
  • প্রায়ই দু-জনকে একসঙ্গে দেখা যায়
  • হৃদান-রেহান তাঁদের দুই সন্তান

হৃতিক রোশন ( Hrithik Roshan)-সুজান খান (Sussanne Khan)। একসঙ্গে দুই নাম আজও উচ্চারিত হয়। বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও। এতে ভক্তরা যেমন খুশি তেমনি কৌতূহল তাঁদের মনে, দাম্পত্য জীবন কেন তাঁদের শেষ হইয়াও হইল না শেষ? বিচ্ছেদের পরে কেন তাঁদের সম্পর্কে তিক্ততা নেই? এতই যদি মধুর সম্পর্ক তাহলে বিচ্ছেদ হল কেন? বারবার ঘুরেফিরে আসা এই প্রশ্নগুলোর অবশেষে জবাব দিলেন রোশন পুত্তর। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, "আমাদের ১৪ বছরের (14 years) দাম্পত্য এভাবে শেষ হওয়ার কথা ছিল না। বরাবরই সুজানের সঙ্গে আমার বন্ডিং খুবই ভালো। সেটাই আমরা ধরে রেখেছি দুই ছেলের মুখ চেয়ে (especially for our children)। আমাদের কাছে আমাদের সন্তানের সুস্থ জীবনই একমাত্র কাম্য। আর সুজান যে আমার দুই সন্তানের মা! এটা ভুলি কী করে?"

''অবসাদ 'দুঃখবিলাস' নয়'', সলমনকে হঠাৎ কেন একথা বললেন দীপিকা?

সুপার ৩০-র পর্দার আনন্দ কুমারের আরও যুক্তি আমরা শুধুই দম্পতি নই, দুই ছেলের অভিভাবকও। সেকথা মনে রাখি বলেই এমন কিছু করতে পারি না যাতে আমাদের সন্তানদের দিকে আঙুল ওঠে। একই সঙ্গে তারা আমার সঙ্গে তাদের মাকেও যাতে সমান ভাবে সম্মান করে, ভাসোবাসে তার জন্যেও আমরা আলাদা হয়েও এক, অভিন্ন। ছেলেরা শিখুক, আলাদা হয়েও কী করে কাছের মানুষদের সঙ্গে মিলেমিশে এক হয়ে থাকা যায়। প্রসঙ্গত, আজ থেকে পাঁচ বছর আগে, অর্থাৎ ২০১৪-য় ১৪ বছরের দাম্পত্যে ইতি টানেন হৃতিক-সুজান।

রবিবার দুই ছেলে হৃদান আর রেহানকে নিয়ে ছবিও দেখতেন তাঁরা। দেখুন সেই ছবি:


omamd6k

হৃতিক-সুজান একসঙ্গে

gceo85po

প্রেক্ষাগৃহের বাইরে একখানে দুইজনে

বাংলা আবৃত্তিতে অক্ষয় কুমার, উদ্বোধনে সৌরভ! ‘মিশন মঙ্গল'-র সবটাই ‘মঙ্গল হি মঙ্গল'...

ইতিমধ্যেই সুপার ৩০ সুপারহিট হৃতিক রোশনের। গণিতবিদ আনন্দ কুমারের ভূমিকায় তাঁর অসাধারণ অভিনয় প্রসংশিত দর্শক-সমালোচক মহলে। গত রবিবার পর্যন্ত ছবিটি ব্যবসা করেছে ১৩৭ কোটি টাকা। আগামী দিনে হৃতিককে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের ওয়্যার ছবিতে সেখানে রোশনের সঙ্গে অভিনয় করবেন টাইগার শ্রফ, বাণী কাপুর। 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement