হোমবলিউড

হৃত্বিক রোশনের জন্মদিনের পার্টিতে হাজির প্রাক্তন স্ত্রী সুশান খান

হৃত্বিক রোশন ও তার বন্ধুরা সকলেই জন্মদিনের পার্টিতে এসেছিলেন সুন্দর সাজপোশাকে.

  | January 11, 2019 14:31 IST (নিউ দিল্লি)
Hrithik Roshan

হৃত্বিক, সুশান, সোনালি ও গোল্ডি

Highlights

  • হৃত্বিক পরিবারের সঙ্গে আলাদা ভাবে উদযাপন করেন
  • সোনালি বেন্দ্রে ও গোল্ডি বেহল আসেন সকলের আগে
  • সামনেই মুক্তি পাবে হৃত্বিকের সুপার থার্টি

বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বইয়ের একটি সাবার্বান রেস্তোরাঁয় নিজের ৪৫ তম জন্মদিন পালন করলেন হৃত্বিক রোশন। উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়েরা। হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুশান খান সেখানে উপস্থিত ছিলেন। আর ছিলেন স্বামী গোল্ডি বেহলকে নিয়ে সোনালি বেন্দ্রে, অনু ও সানি দেওয়ান, সুশানের ভাই জায়েদ খান ও তার স্ত্রী মালাইকা পারেখ, গায়ত্রী জোশি ও তার স্বামী বিকাশ ওবেরয়। বন্ধুদের সঙ্গে পার্টি করতে যাওয়ার আগে হৃত্বিক বাবা রাকেশ রোশন-সহ পরিবারের সঙ্গে সময় কাটান।

গাউন পরে সোনু নিগমের সঙ্গে এ কী করছেন নেহা কক্কর?

হৃত্বিকের বন্ধুরা এসেছিলেন বেশ সুন্দর সাজগোজ করে। সম্প্রতি ক্যানসারের চিকিৎসা শেষ করে দেশে ফিরেছেন সোনালি বেন্দ্রে। তিনি এ দিন ফ্লোরাল প্রিন্টেড পেনসিল স্কার্ট ও কালো হুডি পরে আসেন স্বামীর সঙ্গে। তিনি সকলের সঙ্গে হাসিমুখে পোজও দেন।

 


6eir53h

 

v50s1s6o

স্বদেশের অভিনেত্রী গায়ত্রী জোশি আসেন ব্যবসায়ী স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে।

6ioqn82

জায়েদ খান ও মালাইকা পারেখ কালো পোশাক পরেছিলেন। মালাইকা একটি এলবিডি এবং জায়েদ কালো লেদার জ্যাকেটের সঙ্গে নীল ডেনিমে আসেন। অনু দিওয়ান আসেন মোশ্চিনোর ফ্রিন্জড ট্রাউজার্সে।

c2huqbog

এ বার দেখুন পরিবারের সকলের সঙ্গে কেমন করে উদযাপন করেছেন হৃত্বিক। রাকেশ রোশনের ভাই রাজেশ রোশন ও তার স্ত্রী কাঞ্চন এবং মেয়ে পশ্চিমা সেখানে ছিলেন। হৃত্বিকের ছেলে হৃদান ছিল কিন্তু রেহানকে দেখা যায়নি।

গাউন পরে সোনু নিগমের সঙ্গে এ কী করছেন নেহা কক্কর? দেখুন ভিডিও

দেখুন সেই পারিবারিক ছবি:

 

 

সামনেই মুক্তি পাবে হৃত্বিকের সিনেমা সুপার থার্টি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement