হোমবলিউড

শীতে 'মুম্বই মুড়ি' দিতে পশমিনা? উষ্ণতা-আলো দুই-ই জ্বালাবেন রোশন!

পরিবারের কারোর হাত ধরে আসছেন না পশমিনা রোশন। এবং এই বছরের শীতেও নয়, তিনি আসছেন আগামী বছরের কড়া ঠাণ্ডায়।

  | November 05, 2019 12:49 IST (নয়া দিল্লি)
Hrithik Roshan

হৃতিক-পশমিনা জোড়ি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • পশমিনা ইতিমধ্যেই মঞ্চাভিনেত্রী
  • হৃতিকের মতো পরিবারের হাত ধরে আসছেন না ইন্ডাস্ট্রিতে: সূত্র
  • যদিও রোশন কিন্তু কড়া নজর রাখছেন পুরোটাই

শীত ভালো করে না পড়তেই বলিউডে পা রাখছেন পশমিনাও! পশমিনা রোশন (Pashmina Roshan)। হৃতিক রোশনের (Hrithik Roshan) তুতো বোন। রাজেশ রোশনের মেয়ে। এবার বলতেই পারেন, তাহলে, কে বলে নেপোটিজম নেই টিনসেল টাউনে? এই দোষারোপ যাতে না পরে ঘাড়ে তার জন্যেই পরিবারের কারোর হাত ধরে আসছেন না পশমিনা রোশন। এবং এই বছরের শীতেও নয়, তিনি আসছেন আগামী বছরের কড়া ঠাণ্ডায়। তবে তিনিও পা রাখছে বড় ব্যানারের ছবি দিয়েই। আর তাই নিয়ে হৃতিকের উত্তেজনা তুঙ্গে। সারাক্ষণ বোনকে গাইড করার চেষ্টা করছেন। পশমিনাও স্বীকার করেছেন, দাদা খুবই খুশি।  

আপনি 'কপুর না খান'? এক জবাবেই Viral করিনা

ছায়াছবিতে প্রথম পা রাখলেও অভিমেতা হিসেবে নতুন ননন পশমিনা। এর আগে তিনি মঞ্চে একাধিক কাজ করেছেন। জেফ গোল্ডবার্গের The Importance Of Being Earnest নাটকে অভিনয় ভালো লেগেছে নাট্যপ্রেমীদের। তাছাড়াও, তিনি ছ-মাসের কোর্স করেছেন ব্যারি জোনসের অ্যাক্টিং স্কুলে। 

খবর পেতেই পশনিমার প্রশংসায় পঞ্চমুখ জেফ, "মঞ্চ অভিনেতা হওয়ায় পশমিনার অ্যাকটিং স্কিল ভীষণই জোরালো। জেফ ছআড়াও তাঁর হাতেখড়ি অভিষেক পাণ্ডে, নাদিরা বব্বরের মতো নাট্যব্যক্তিত্বের কাছে। 


৫৪-তেও Hot, Hit! রহস্য কি মিলিন্দ?

রাজেশ- কাঞ্চন রোশনের মেয়ে পশমিনা দাদা হৃতিকের মতো গ্রিক গড নন। ভারতীয় ধ্রুপদী সুন্দর তিনি। এখন দেখার, দাদার মতোই মুম্বইয়ে রাজপাট চালাতে পারেন কিনা! 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement