হোমবলিউড

কাজ করতে করতেই সেলফি হৃতিকের, সোশ্যালে ভাইরাল

বুধবার দুবাই ডায়েরি সামনে আনলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। সেই ছবি এখন সোশ্যালে ভাইরাল। হৃতিকের ক্যাপশন: "সবাই কাজে ব্যস্ত"।

  | February 27, 2020 17:09 IST (নয়া দিল্লি)
Hrithik Roshan

সেলফি লে লে! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বুধবারে ছবি শেয়ার করেন হৃতিক রোশন
  • "সবাই কাজে ব্যস্ত" ক্যাপশনে লেখেন
  • ওয়্যার ছবিতে শেষ দেখা গেছে তাঁকে

বুধবার দুবাই ডায়েরি সামনে আনলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। সেখানে দেহরক্ষী ময়ূর শেটিগার ও ফিটনেস প্রশিক্ষক স্বপ্নিল হাজারের সঙ্গে ছবি তুলেছেন ডুগ্গু। অভিনেতার পরনে কালো হুড দেওযা পোশাক।মাথায় ব্রাউন ফ্ল্যাট ক্যাপ। চোখে রোদচশমা। অন্যদিকে তাঁর দেহরক্ষী এবং প্রশিক্ষক স্পোর্টস ক্যাজুয়াল আউটফিটে। সেই ছবি এখন সোশ্যালে ভাইরাল। তিনজনের তোলা সেলফি শেয়ার করে হৃতিকের ক্যাপশন: "সবাই কাজে ব্যস্ত"।

Dabboo Ratnani's 2020 Calendar: ৭৮-এও রাগের ঝাঁঝ বিগ বি-র চোখে!

দেখুন সেই পোস্ট:


Men at work. . #dubai @iam_sentinel @swapneelhazare

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on


প্রসঙ্গত, আমির খান ও অভিষেক বচ্চন-এর মতো অভিনেতাদেরও একসময় দেহরক্ষী ছিলেন ময়ূর শেটিগার।এবং হৃতিকও এর আগে এরকম টিম সেলফি তুলে পোস্ট করেছেন। যার ক্যাপশন দিয়েছিলেন "সেরা দল"। পাশাপাশি হৃতিক ও জানান, তিনি এঁদের কাঁধে চেপে গোটা দুনিয়া দেখতে পান। কারণ, এঁরা প্রত্যেকে তাঁদের বিষয়ে সুপারস্টার।



বলিউডে গ্রিক গড হিসেবে পরিচিত হৃতিকের ঝুলিতে প্রচুর জনপ্রিয় ছবি। যেমন, ক্রিশ, ধুম ২, যোধা আকবর, জিন্দেগি না মিলেগি দোবারা, গুজারিশ, অগ্নিপথ, কাবিল, ব্যাং ব্যাং, কাইটস এবং সুপার ৩০। তাঁর ব্লকব্লাস্টার হিট 'ওয়ার'-এ সহ-অভিনীতা ছিলেন টাইগার শ্রফ এবং বাণী কাপুর। আগামী দিনে হয়ত তাঁকে করণ জোহরের বায়োপিকে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলির চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে। তবে কেউই এব্যাপারে মুখ খোলেননি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com