হোমবলিউড

রোশন পুত্তর হৃতিকের রোশনাই এবার হলিউডে?

জোর খবর, রোশন পু্ত্তর হৃতিক রোশন (Hrithik Roshan) নাকি পাড়ি দিচ্ছেন হলিউডে (Hollywood)-এ।

Hrithik Roshan

রোশন পুত্তরের রোশনাই এবার হলিউডে!

Highlights

  • হৃতিক রোশন গের্শ এজেন্সিতে সই করেছেন
  • ২০০০-এ বলিউডে তাঁর প্রথম ছবি কহো না প্যায়র হ্যায়
  • শেষ ছবি ওয়ার-ও সুপারহিট

বহুদিন আগেই বলিউড তাঁর নাম দিয়েছিল গ্রিক গড। সেই নাম খুব শিগগিরি সার্থক হতে চলেছে। জোর খবর, রোশন পু্ত্তর হৃতিক রোশন (Hrithik Roshan) নাকি পাড়ি দিচ্ছেন হলিউডে (Hollywood)-এ। আমেরিকার Gersh Agency নাকি ইতিমধ্যে সই-ও করিয়ে নিয়েছে তাঁকে। সংস্থাটি হৃতিককে নিয়ে কাজ করবে সেলিব্রিটি ম্যানেজমেন্ট ফার্ম, কেডাব্লিউএএন-এর সঙ্গে। সুপারস্টারের পক্ষ থেকে থাকছেন ভারতীয় ম্যানেজার অমৃতা সেন। এপ্রসঙ্গে অমৃতার বক্তব্য, "গত ২০ বছর ধরে এই প্রজন্মের প্রতিনিধি হৃতিক। এখন সবাই যেমন ছবি পছন্দ করেন তেমন ধারার ছবি তাঁর হাত ধরে ভারতীয় সিনে দুনিয়ায় সূত্রপাত। সেই প্রতিভা যদি বিশ্বে ছড়িয়ে পড়ে তবে এর থেকে ভালো আর কী হতে পারে! অভিনেতা মুখিয়ে আছেন হলিউডের সঙ্গে কাজ করার জন্য।

রবিবাসরীয় সকাল তোলপাড় কৃষ্ণা-ইবানের ভেজা চুমুতে!

অমৃতা আরও বলেন, "হৃতিককে সামনে রেখে আমাদের লক্ষ্য বলিউডের বিশ্বায়ন। একইসঙ্গে বিশ্বে অভিনেতার প্রতিভাকে ছড়িয়ে দেওয়া। দুনিয়ার দরবারে হিন্দি ছবির প্রতিনিধিত্ব। বৈচিত্র্যের সঙ্গে মিলন ঘটানো ভারতীয় ঐতিহ্য-শিল্প-সংস্কতির। তাই গার্শ এজেন্সির সঙ্গে গাটছড়া।" 

প্রকাশ্যে হিরোপন্তি ২-এর ফার্স্ট লুক, টাইগার-কৃতী জুটি হিট


পরিচালক-অভিনেতা রাকেশ রোশনের ছেলে হৃতিক ২০০০-এ বলিউডে পা রাখেন 'কহো না প্যায়ার হ্যায়' ছবি দিয়ে। প্রথম ছবিতেই সুপারস্টার এবং সুপার ড্যান্সারের তকমা পান তিনি। এরপর একে একে অভিনয় করেন 'ফিজা', 'মিশন কাশ্মীর', 'কোই মিল গ্যয়া', 'ধুম ২', 'যোধা আকবর', 'গুজারিশ', 'জিন্দেগি না মিলেগি দোবারা', 'অগ্নিপথ', 'কৃশ'। অভিনেতার শেষ দু'টি ছবি 'সুপার ৩০' এবং 'ওয়ার'-ও বক্স অফিস সফল।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com