হোমবলিউড

জামিয়া প্রতিবাদের খুল্লামখুল্লা সমর্থন! অক্ষয়ের মতো ভয় পেলেন না এই অভিনেত্রী

অক্ষয়ের এই পদক্ষেপ নিয়ে চর্চা শুরু হওয়ার পরেই Citizenship Amendment Act এবং Jamia Millia Islamia প্রতিবাদের সমর্থনে ট্যুইটে মুখ খুললেন আরেক বলিউড অভিনেতা Huma Qureshi। তবে তিনি অক্ষয়ের মতো ট্যুইট মুছে ফেলেননি।

  | December 17, 2019 10:47 IST (নয়া দিল্লি)
Huma Qureshi

খুল্লামখুল্লা সাপোর্ট জামিয়া শিক্ষার্থীদের

Highlights

  • প্রধামন্ত্রীকে প্রশ্ন হুমার
  • জামিয়ার পাশে অভিনেত্রী
  • ট্যুইটে খুল্লামখুল্লা সাপোর্ট তাঁর

সোমবারেই ট্যুইটে জামিয়া প্রতিবাদের সমর্থন জানিয়ে মুহূর্তে তা মুছে ফেলেন অক্ষয় কুমার। বহুজনের দাবি,  নরেন্দ্র মোদির সঙ্গে সুসম্পর্ক নষ্ট করতে চান না প্যাডম্যান অভিনেতা। তাই সম্ভবত তিনি ট্যুইট মুছেছেন। অক্ষয়ের এই পদক্ষেপ নিয়ে চর্চা শুরু হওয়ার পরেই Citizenship Amendment Act এবং Jamia Millia Islamia প্রতিবাদের সমর্থনে ট্যুইটে মুখ খুললেন আরেক বলিউড অভিনেতা Huma Qureshi। তবে তিনি অক্ষয়ের মতো ট্যুইট মুছে ফেলেননি। বরং, প্রশ্ন ছুঁড়েছেন মোদি-অমিত শাহের দিকে, ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক রাষ্ট্রে যা ঘটছে তা মোটেই কাম্য নয়। নাগরিকদের শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করার অধিকার রয়েছে। জামিয়া শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের আচরণ অতি নিন্দনীয়। মুখ বন্ধ করার এটাই কি বিকল্প রাস্তা? 

৪ দিনে ২১ কোটি! রানি জ্বরে কাঁপছে 'মর্দানি ২'?



অক্ষয় কুমারের মতো অভিনেতা যেখানে নিরপেক্ষ, স্বাধীন মত প্রকাশে ভয় পেলেন সেখানে হুমার এই ট্যুইট প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। সাহসী মনোভাবের জন্যও বাহবা জানিয়েছেন সবাই।

কে বেশি ভালো প্রেমিক? সলমন না শাহরুখ!

গণ্ডগোলের সূত্রপাত রবিবার সন্ধ্যায়। জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের প্রতিবাদ সমাবেশ হয় বিশ্ববিদ্যালয় চত্বরে। তখনই পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিক্ষোভরত পড়ুয়ারা। যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগও হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ এবং কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com