হোমবলিউড

Husn Parcham Teaser: ‘জিরো’র ‘হুসন পরছাম শুনে নাকি স্তব্ধ হয়ে যাবে গোটা দেশ

বাউয়া সিং এর গায়ে হলুদ দিয়ে শুরু হচ্ছে গানটি। টিজার দেখে মনে হচ্ছে বাউয়া সিং সেরিব্রাল পালসিতে আক্রান্ত নাসা বিজ্ঞানী আফিয়ার সাথে বিয়ের জন্যই তৈরি হচ্ছেন।

  | December 10, 2018 17:47 IST (নিউ দিল্লি)
Husn Parcham

হুসন পরছামের একটি দৃশ্যে ক্যাটরিনা কাইফ

Highlights

  • ১২ ডিসেম্বর মুক্তি পাবে পুরো গানটি
  • সোমবার গানের টিজার শেয়ার করেছেন অনুষ্কা ও শাহরুখ
  • ববিতার ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে

 

সপ্তাহের শুরুতেই শাহরুখ খান এবং টিম জিরো আবারও মনে করিয়ে দিলেন ‘জিরো' আসতে আর বেশি দেরি নেই। সোমবার জিরোর নতুন গান ‘হুসন পরছাম'-এর টিজার প্রকাশ করেছেন অভিনেতা শাহরুখ খান। পুরো গানটা শুনতে অবশ্য আর দিন দু'য়েক অপেক্ষা করতে হবে সকলকে। ৫৩ বছর বয়সী সুপারস্টার ‘রোম্যান্সের রাজা' শাহরুখ বলছেন এই গানটিই এই "বছরের সবচেয়ে চিত্তাকর্ষক গান"। টিজারে, শাহরুখের ‘বামন অবতার' বাউয়া সিং এবং সুপারস্টার ববিতা কুমারের ভূমিকায় ক্যাটরিনা কাইফকে দেখা যাচ্ছে। বাউয়া সিং এর গায়ে হলুদ দিয়ে শুরু হচ্ছে গানটি। টিজার দেখে মনে হচ্ছে বাউয়া সিং সেরিব্রাল পালসিতে আক্রান্ত নাসা বিজ্ঞানী আফিয়ার সাথে বিয়ের জন্যই তৈরি হচ্ছেন। এই ভূমিকায় দেখা যাবে অনুষ্কা শর্মাকে।

গানটিতে ক্যাটরিনার সংক্ষিপ্ত কিন্তু বিস্তারিত ভূমিকার ঝলক দেখা যাচ্ছে। ক্যাটরিনা নিঃসন্দেহে ত্রিভূজ প্রেমের অন্যতম অংশ এবং কেন্দ্রও। এই ত্রিকোণ প্রেমকে ঘিরেই আবর্তিত জিরোর কাহিনী। গানটি শেয়ার করে শাহরুখ খান টুইটারে লিখেছেন: "পুরে দেশ মে চাক্কা জ্যাম লাগ জায়েগা যব ববিতা কুমারী কা হুসন পরছাম লেহরায়েগা। ১২ ডিসেম্বর এই বছরের সবচেয়ে চিত্তাকর্ষক গানের জন্য তৈরি থাকুন!"

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই

এইটুকু দেখার পর আপনার পক্ষে পুরো গানের জন্য অপেক্ষা করা বেশ কঠিন হবে বোঝাই যাচ্ছে, তবুও এখ ঝলকে দেখে নিন এর টিজার:


 

হুসন পরছাম এই সিনেমার তৃতীয় গান। জিরো'র ইতিমধ্যে মুক্তিপ্রাপ্ত মেরে নাম তু এবং ইশকবাজি গানদুটি শ্রোতাদের অসম্ভব পছন্দের হয়েছে এই নিয়ে সংশয় নেই। ২০১২ সালের জব তক হ্যায় জানের পরে এই নিয়ে দ্বিতীয়বার পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ, অনুষ্কা ও ক্যাটরিনাকে। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জিরো'।

বিনোদনের আরও খবর এখানে 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement