হোমবলিউড

'আমি তোমাতে মুগ্ধ', রাফলোর প্রশংসায় চাঁদ পেয়েছিলেন ইরফান

স্বাভাবিক ভাবেই মনখারাপ বলি তারকার। ইসসস! এত কাছে এসেও ছুঁতে পারবেন না স্বপ্ন!

  | February 16, 2020 19:49 IST (নয়া দিল্লি)
Irrfan Khan

রাফালে মুগ্ধমন ইরফান (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • অসীম ছাবরা ইরফান খানকে বন্দি করেছেন দুই মলাটে
  • ২০১০-এ লেখা সেই বই
  • Mark Ruffalo-র সঙ্গে একই রেস্তোরাঁয় বসেছিলেন ইরফান

সাল ২০১০। সদ্য শেষ অস্কার (Oscar)। নিউ ইয়র্কের এক সাজানো-গোছানো রেস্তোরাঁয় নামীদামি তারকা সমাবেশ। ভাঙা হাটে চাঁদের আলোর মতোই তাঁরা সবাই মুখোমুখি উৎসবের মেজাজ ধরে রাখতে। তারকা গুলতানির মধ্যমণি মার্ক রাফালো (Mark Ruffalo)। সেবছর অস্কার পেয়েছেন আমাদের ইরফান খান (Irrfan Khan)। সৌজন্যে Slumdog Millionaire। রাফালকে দেখেই উৎসুক ইরফান। কিন্তু হলিউড অভিনেতার ধারেপাশে ঘেঁষার সাধ্য কার!

সিজন সেরা সিদ্ধার্থ শুক্লা, সোশ্যাল মাত অসীম রিয়াজে

স্বাভাবিক ভাবেই মনখারাপ বলি তারকার। ইসসস! এত কাছে এসেও ছুঁতে পারবেন না স্বপ্ন! সঙ্গে সঙ্গে আকাশের চাঁদ নিজে এসে ধরা দিল ইরফানের মুঠোয়। রাফালো এসে নিজে হাত ধরলেন ইরফানের। সঙ্গে মার্জিত প্রশংসা, 'তোমার কাজ ভালো লাগে।' এ গল্প ধরা আছে অসীম ছাবরার "ইরফান খান: দ্য ম্যান, দ্য ড্রিমার, দ্য স্টার"- এ।

বই বলছে, ইরফান এবং ভারতীয় পরিচালক ও চিত্রনাট্যকার আদিত্য ভট্টাচার্য একসময় প্রযোজক লেসলি হোলরানকে (দ্য সিডার হাউস রুলস, ১৯৯৯ এবং চকোলেট, ২০০০) নিয়ে নিউ ইয়র্কের একটি নামী রেস্তোঁরায় ঢুকেছিলেন। হঠাৎ ইরফান আদিত্যকে দেখান, অভিনেতা মার্ক রাফালো পাশের টেবিলে বসে। তাঁকে ঘিরে বিশাল ভিড়। ইরফান আদিত্যকে তখনই জানান, তিনি মার্কের ডাই হার্ড ফ্যান।


মদন বাণে বিদ্ধ প্রিয়াঙ্কা-নিক, সোশ্যালে ছয়লাপ প্রেম দিবসীয় ছবি

শুনেই আদিত্য ইরফানকে গিয়ে বলেন, কথা বলতে। আদিত্যের কথায়, "আমরা একসময় চলে যাচ্ছিলাম।, ইরফান হতাশ। তারপরেই অবিশ্বাস্য ঘটনা।" মার্ক ইরফানকে দেখে এগিয়ে এসে বলেন, "আমি তোমার অভিনয়ের জাদুতে মুগ্ধ। ইরফানের চেহারায় তখন লক্ষ তারার ঝিলিমিলি।

রূপা পাবলিকেশনসের এই বই অসীম ছাবরার জনপ্রিয় বইগুলির অন্যতম। এটি ভারতীয় তারকাদের নিয়ে লেখা তৃতীয় জীবনী।এর আগে তিনি লিখেছিলেন শশী কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com