হোমবলিউড

রণভীর সিং আর রনবীর কাপুরের মধ্যে কখনও গুলিয়ে যায় না, বললেন আলিয়া ভাট

ভ্যালেন্টাইন্স ডে-তে রনবীর কাপুর ও আলিয়া ভাট একসঙ্গে ডিনার ডেট করেছিলেন

  | February 18, 2019 13:45 IST (নিউ দিল্লি)
Alia Bhatt Ranbir Kapoor

মুম্বইয়ে আলিয়া ভাট ও রনবীর কাপুর

Highlights

  • ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পেয়েছে গলিবয়
  • শেফ হর্ষ দীক্ষিত আলিয়া ও রনবীরের ডিনারের ছবি শেয়ার করেছেন
  • আলিয়া বলেন, ‘ওই দিন ভ্যালেন্টাইনের সঙ্গে উদযাপন করেছি’

আলিয়া ভাট এখনো পর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কোথাও মুখ খোলেননি। তবে প্রচন্ড ব্যস্ত শিডিউলের মধ্যেও রণবীর-আলিয়া ভ্যালেন্টাইন্স ডে-র দিন ডিনার ডেটে গিয়েছিলেন। সম্প্রতি দ্য এশিয়ান এজকে একটি ইন্টারভিউ দেওয়ার সময় আলিয়া ভাট কে জিজ্ঞাসা করা হয় তার ভ্যালেন্টাইনস ডে কেমন কাটলো? তিনি খুব সুকৌশলে উত্তর দেন। বলেন, ‘‘আমি অবশ্যই ওই দিন ভ্যালেন্টাইন্স ডে পালন করেছি। আমি গলিবয়ের প্রচারে গিয়েছিলাম। অনেক রাত অব্দি জেগেছিলাম। প্রচুর মেসেজ পেয়েছি এবং নতুন সিনেমার জন্য অনেক শুভেচ্ছাবার্তা পেয়েছি। বেশ কিছু বিয়ের প্রপোজাল পেয়েছি অচেনা মানুষজনের কাছ থেকে।'' আলিয়ার সাম্প্রতিক সিনেমা গলি বয় ১৪ ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে।

পুলওয়ামায় শহীদদের শ্রদ্ধা জানাতে শুটিং বন্ধ রাখলেন অমিতাভ বচ্চন

আলিয়া ভাট বলেন তিনি ওইদিন রণভীর সিংয়ের সঙ্গে প্রচুর কথা বলেছেন। দুজনেই দুশ্চিন্তার মধ্যে ছিলেন। ফলে দু'জনে দু'জনকে অনেকটা সাপোর্ট দিয়েছেন। তাকে জিজ্ঞাসা করা হয়, গোটা দিনটি কেন রণবীর কাপুরের সঙ্গে কাটালেন না? তখন আলিয়া বলেন, ‘‘রণবীরের জন্য অনেকটা সময় বরাদ্দ ছিল, চিন্তা করবেন না।''

রণবীর এবং রনভীর দুটো নাম প্রায় একই ধরনের, গুলিয়ে যায় না? উত্তরে আলিয়া ভাট বলেন আমার কোনওদিন কোনও অসুবিধা হয়নি। বাকি পৃথিবীর কাছে হয়তো ওদের নামগুলো এক ধরনের শুনতে লাগে, আমার মাথায় সবসময় দুজনের জায়গা একেবারেই আলাদা।


পুলওয়ামার শহিদ পরিবারকে টাকা দান করে, পেটিএমের স্ক্রিনশট পোস্ট করলেন এই অভিনেতা

ভ্যালেন্টাইন্স ডে-র দিন আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ডিনার ডেট ছিল অন্যরকম। তারা রণবীরের ব্যক্তিগত শেফ হর্ষ দীক্ষিতের তৈরি করা একটি থ্রি কোর্স মিল দিয়ে ডিনার সেরেছিলেন রণবীরের মুম্বইয়ের বাড়িতে।

সেই দিনই গলিবয়ের বিশেষ একটি স্ক্রিনিংয়ে আলিয়া এবং রণবীর একসঙ্গে পৌঁছেছিলেন। তাদের দুজনকে অয়ন মুখার্জির পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্রতে একসঙ্গে দেখা যাবে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement