হোমবলিউড

IIFA 2019: অনুষ্ঠানে দীপিকার ওড়না সামলালেন রণভীর!

যেভাবে প্রতি মুহূর্তে আগলাচ্ছেন দীপিকা পাড়ুকোনকে, তাতে 'সেরা স্বামী'র তকমার যোগ্য দাবিদার তিনি। বউকে যে ভালোবাসেন, কোনও লুকোছাপা না করেই জানান দেন রণভীর সিং।

  | September 20, 2019 09:01 IST (নয়া দিল্লি)
Ranveer Singh Kissed Deepika Padukone

আইফা অ্যাওয়ার্ডে দীপভীর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • পদ্মাবত-এর জন্য সেরা অভিনেতার সম্মান পেলেন রণভীর
  • চেন্নাই এক্সপ্রেস-এ অভিনয় করে সেরা নায়িকার শিরোপা দীপিকার
  • বুধবার অনুষ্ঠিত হল ২০ তম আইফা অ্যাওয়ার্ড

যেভাবে প্রতি মুহূর্তে আগলাচ্ছেন দীপিকা পাড়ুকোনকে, তাতে 'সেরা স্বামী'র তকমার যোগ্য দাবিদার তিনি। বউকে যে ভালোবাসেন, কোনও লুকোছাপা না করেই জানান দেন রণভীর সিং। প্রতি পদে। বাদ গেল না ২০১৯-এ অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডও। এখানেও সারাক্ষণ দীপসের সঙ্গে দেখা গেল রণভীরকে। পুরস্কৃত হওয়ার পর পরেই দীপিকার কপালে এঁকে দিলেন গাঢ় চুম্বন। আর ওড়নার সমেত দীপিকাকে সামলালেন ভীষণ আন্তরিক ভাবে। ২০ তম পুরস্কার অনুষ্ঠানে পদ্মাবৎ-এ অভিনয়ের জন্য সেরা অভিনেতার সম্মান পান রণভীর। মঞ্চে তাঁর নাম ঘোষণা হতেই দীপিকাকে চুম্বন করে মঞ্চে ওঠেন রণভীর। রণভীরের এই পাবলিক ডিসপ্লে অ্যাফেকশন দেখে ততক্ষণে হাততালির ঝড় বইছে সভাগৃহে।

IIFA Awards: কোন কোন বিভাগে পুরস্কার জিতলেন আলিয়া, রণভীর, ভিকি, সারা?

অনস্ক্রিন-অফস্ক্রিন সবাই জানেন সঞ্জয় লীলা বনশালির পদ্মাবৎ দীপিকা-রণভীরের বিয়ের আগের চূড়ান্ত প্রেমকাহিনি। যদিও এই ছবিতে অভিনয় করেও সেরা নায়িকার সম্মান পাননি দীপস। মেঘনা গুলজারের রাজি-তে অভিনয় করে সেই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন আলিয়া ভাট। দীপিকা সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ২০১৩-র চেন্নাই এক্সপ্রেস-র দৌলতে। অনুষ্ঠানে দীপিকার পোশাক ছিল একদম অন্যরকম। পাখির পালক দিয়ে তৈরি অফ শোল্ডার গাউন, জমকালো স্লিভ আর লম্বা ওড়নায় তিনি সৌন্দর্যের নতুন সংজ্ঞা তৈরি করেন। একদম অন্য লুকে সেজেছিলেন রণভীরও।

ইনস্টায় দেখুন সেই চুম্বন






পুরস্কৃত হওয়া্র পর সবাইকে ধন্যবাদ জানাতে গিয়ে দীপিকার নাম বিশেষভাবে উল্লেখ করেন রণভীর। বলেন, হীপিকা পাশে না থাকলে আজ তিনি যতটা এগোতে পেরেছেন তা একেবারেই সম্ভব হত না। মাদাম তুসোয় তাঁর এবং দীপিকার মোমের মূর্তি নিয়ে তিনি বলেন, গর্ব হচ্ছে এই ভেবে ভারতীয়দের মূর্তি শওভা পাচ্ছে লন্ডনে।



আরেকটি ভিডিওয় দেখা যাচ্ছে, খুব ঘনিষ্ঠ ভঙ্গিতে দুজনে কথা বলছেন নিজেদের মধ্যে। তাঁদের শরীরী ভঙ্গিমা বলছে, এখনও একে অন্যকে যেন চোখে হারান।



IIFA Awards 2019: মাধুরী থেকে সারা, সলমান থেকে আয়ুষ্মান, দেখুন তারকাদের দুরন্ত উপস্থিতি

অনুষ্ঠান শেষ হয় আলিয়া ভাট, অদিতি রাও হায়দারি, ভিকি কৌশল, ঈশান খট্টর, সারা আলি খানের ধামাকেদার পারফর্মেন্স দিয়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement