হোমবলিউড

উন্মুক্ত শরীরে Ileana! 'ভিটামিন সি' নিতে সমুদ্র তীরে?

সমুদ্রের লোনা জলে গা ডুবিয়ে ভেজা শরীরে কীভাবে নিজেকে আরও লাস্যময়ী করতে হয়, জানুন এই অভিনেত্রীর ছবি দেখে।

  | January 31, 2020 08:55 IST (নয়া দিল্লি)
Ileana Dcruz

ছবিতে ঝড় ইলিনার (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ইনস্টায় আবার ইলিয়ানা ঝড়
  • "সমুদ্র থেকে ভিটামিন সংগ্রহে" লেখেন ইলিনা
  • 'পাগলপন্তি' ছবিতে তাঁকে শেষ দেখা গেছে

Ileana D'Cruz's নামটাই ঝড় তোলার জন্য যথেষ্ট। সমুদ্রের লোনা জলে গা ডুবিয়ে ভেজা শরীরে কীভাবে নিজেকে আরও লাস্যময়ী করতে হয়, জানুন এই অভিনেত্রীর ছবি দেখে। ইলিয়ানা সমুদ্র কন্যা, না সমুদ্র ইলিয়ানার প্রেমে মজে, ছবি দেখে সত্যিই প্রশ্ন জাগে!। ঘুরিয়ে ফিরিয়ে নিজেকে তিনি সঁপে দেন সাগরের লোনা জলে। খোলা প্রকৃতির বুকে তাঁর সেই খুল্লামখুল্লা ছবি সঙ্গে সঙ্গে ঝড় তোলে ইনস্টায়। আবারও তিনি সমুদ্র তটে। ছবির সঙ্গে ক্যাপশন, এবার তিনি "vitamin sea"-এর খোঁজে। ইলিয়ানা কতটা ভিটামিন পেলেন তা তিনিই জানেন, তবে তাঁর ছবি দেখে সপ্তাহান্তের শেষে নেটিজেনরা যে এনার্জি সংগ্রহ করে নিলেন, সে বিষয়ে কোনও সন্দেহই নেই।  

মুখ দেখা যাচ্ছে না এই সেলিব্রিটির, কে ইনি, অনুমান করতে পারবেন?

দেখুন ইলিনা ঝড়:


Need me some vitamin sea - - - @colstonjulian

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on


ইলিয়ানার সাঁতারের পোশাক যেকোনও অভিনেত্রীকে ইর্ষায় সবুজ করে দেওয়ার পক্ষে যথেষ্ট। কালেকশনে রয়েছে নান ঢঙের বিকিনি, মনিকিনিস, পঞ্চোস। তাঁর "বিকিনি লুক" দেখলেই শিরশিরিয়ে ওঠে পুরুষ হৃদয়। যেমন এই ছবি:


Bikini appreciation post

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on




যখনই আকর্ষণীয় পোজে ছবি তোলেন ইলিয়ানা নেটিজেনদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না। তাঁর ইনস্টা ছবিতে, ভিডিওতে ছয়লাপ। সেখানে ঢুঁ মারলেই চোখ ঝলসাতে বাধ্য অভিনেত্রীর আগুনে রূপের তাপে:



ইলিয়ানাকে শেষ দেখা গেছে কমেডি ছবি Pagalpanti-তে। ছবিতে তাঁর সহ অভিনেতা জন আব্রাহাম, অনিল কাপুর, ঊর্বশী রওতেলা, আর্শাস ওয়ার্সি প্রমুখ। বরফি ছবি দিয়ে ইলিয়ানার যাত্রা শুরু। ঝুলিতে ফাটা পোস্টার নিকলা হিরো, রুস্তম, হ্যাপি এন্ডিং-র মতো জনপ্রিয় ছবি। তাঁর আগামী ছবি The Big Bull। অভিষেক বচ্চনের সঙ্গে ইলিয়ানাকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে।  ছবির পরিচালক কুকি গুলাটি। প্রযোজক অজয় দেবগন।   


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com