হোমবলিউড

পুড়ছে সোশ্যাল মিডিয়া! ইলিয়ানার দুধসাদা বিকিনি অবতারে

উৎসবের মেজাজে মজে নেটিজেন। তার মধ্যেই অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের (Ileana D'Cruz) ধামাকা, সাদা বিকিনি অবতার ( "bikini appreciation post")।

  | October 09, 2019 14:59 IST (নয়া দিল্লি)
Ileana D'cruz

দুধ সাদা বিকিনিতে উষ্ণতা ছড়ালেন ইলিয়ানা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ইলিয়ানার বিকিন অবতার দেখে ঘুম ছুটেছে ৫ লাখ নেটিজেনের
  • দুধ সাদা বিকিনিতেই আগুন ছড়িয়েছেন সুন্দরী
  • উৎসবের আবহে এই ছবি সোশ্যালে আসতেই ভাইরাল

উৎসবের মেজাজে মজে নেটিজেন। তার মধ্যেই অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের (Ileana D'Cruz) ধামাকা, সাদা বিকিনি অবতার ( "bikini appreciation post")। ইনস্টায় সেই ছবি আসতেই উত্তপ্ত সোশ্যালপাড়া। ইলিয়ানা যেন এই সাজে গরবিনী রাজহংসী। আর তাঁর রূপের তাপে পুড়েছেন প্রায় ৫ লাখ নেটিজেন। ইলিয়ানাকে ফলো করেছেন ১০.৭ লক্ষ নেটিজেন। 

দেখুন সেই ছবি:


Bikini appreciation post


A post shared by Ileana D'Cruz (@ileana_official) on


অবশ্য এভাবে বম্বশেল ফাটানো নতুন কিছু নয় ইলিয়ানার। গত মাসেই তিনি কালো ব্র্যালেট আর ম্যাচিং স্কার্ট পরেছইলেন সেই ছবিতে। সঙ্গে বেলি ডান্স। জিফ জমে ক্ষীর। দেখুন সেই ছবি:



অনুরাগীরা জানেন, সময় পেলেই সি-বিচে বেড়াতে ভালোবাসেন। তাই মাঝেমধ্যেই তিনি ইনস্টায় বিকিনি অবতারে দেখা দেন।  ফলে, অভিনেত্রীর ওয়্যারড্রোবে রকমারি বিকিনি, স্যুইম স্যুট থাকেই। দেখুন সেই ছবি:




Waiting for the sun to come out @colstonjulian

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on



Throwback on a Friday @colstonjulian

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on


শুধু পোশাকেই নয়, প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেও খবরের শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। প্রেম ভাঙার পর অ্যান্ড্রু নিবোনের ছবি পর্যন্ত মুছে দেন সোশ্যাল মিডিয়া থেকে।

ইলিয়ানাকে শেষ দেখা গেছে তেলুগু ছবি অমর-আকবর-অ্যান্টনিতে (Amar Akbar Anthony). বরফি-তে তাঁর কাজ আজও সিনে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এছাড়াও, তাঁকে দেখা গেছে ফাটা পোস্টার নিকলা হিরো, রুস্তম, হ্যাপি এন্ডিংয়ের মতো ছবিতে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement