হোমবলিউড

মারাত্মক অসুস্থ ডিম্পল! 'আমি নই....', বিস্ফোরক অভিনেত্রী

মারাত্মক অসুস্থ ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)। এতটাই যে হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে।

  | November 17, 2019 11:20 IST (নয়া দিল্লি)
Dimple Kapadia

দিব্য আছি বেঁচেবর্তে!

Highlights

  • হাসপাতালে ভর্তির গুজব উড়িয়ে দিলেন ডিম্পল
  • টুইঙ্কল খান্নাকে একটি হাসপাতালের বাইরে দেখে এই গুজব ছড়ায়
  • ডিম্পলকে আগামী দিনে দেখা যাবে ক্রিস্টোফার নোলানসের টেনেট-এ

দিনকয়েক আগের জোর গুজব। মারাত্মক অসুস্থ ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)। এতটাই যে হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে। হাওয়ার বেগে খবর ছড়াতেই সোশ্যালে শোর। উদ্বিগ্ন বলিপাড়াও। এরপর বাধ্য হয়েই মুখ খুলতে হয়েছে প্রবীণ অভিনেত্রীকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক বিস্ফোরক সাক্ষাৎকারে তিনি বলেন, তিনি দিব্য বেঁচেবর্তে আছেন। একটুও অসুস্থ হননি। অসুস্থ তাঁর মা। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। এখন তাঁর অবস্থারও উন্নতি ঘটেছে। খবর,হাসপাতালের বাইরে টুইঙ্কল খান্নাকে দাঁড়িয়ে থাকতে দেখেছিল পাপারাৎজিরা। সেই ছবি তুলে সোশ্যালে দিতেই ভুল বার্তা যায় সবার কাছে। 'ববি গার্ল'-এর অসুস্থতা নিয়ে ছড়িয়ে পড়ে গুজব। আসলে, দিদিমা বেটি কাপাডিয়াকে (Betty Kapadia) দেখতেই হাসপাতালে গিয়েছিলেন টুইঙ্কল।

আটে পা আরাধ্যার, দেখুন ছোটদের বড় পার্টির Viral Pics

যাঁরা ডিম্পলের অন্ধ অনুরাগী তাঁরা জানেন ১৯৭৩-এ রাজ কাপুরের 'ববি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন ডিম্পল। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রাজ-পুত্র ঋষি কাপুর। ডিম্পল সেই সময় মাত্র ষোড়শী!  ববি গার্লকে দেখেই তাঁর প্রেমে পড়েন বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না। এরপর সাগর, রাম লখন, দিল চাহাতা হ্যায়, অ্যায়েতবার, দৃষ্টি, কাশ, ফাইন্ডিং ন্যানি, রুদালির মতো জনপ্রিয় ছবি তিনি উপহার দেন দর্শককে।

নামের গেরোয় 'মর্দানি ২'? শহরের নাম নিতে নিষেধ লোকসভা স্পিকারের


আমিজ বাজমি-র ওয়েলকাম ব্যাক-এর পর আপাতত তিনি ব্যস্ত হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলানসের আগামী অ্যাকশন ড্রামা 'টেনেট' নিয়ে। যেখানে ডিম্পলের পাশাপাশি অভিনয় করবেন রবার্ট প্যাটিনসন, জন ডেভিড, এলিজাবেথ দেবিকি, অ্যারন টেলর-জনসন, ক্লেমেন্স পোসি, মাইকেল কেইন, কেনেথ ব্রানাঘ এবং হিমেশ প্যাটেল।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement