হোমবলিউড

Dabboo Ratnani's 2020 Calendar: ৭৮-এও রাগের ঝাঁঝ বিগ বি-র চোখে!

৭৮-এ এসেও তাঁর চোখ কথা বলে। রাগের ঝাঁঝ ফুটে বেরোয় সেখানে!

  | February 27, 2020 14:57 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

এখনও কথা বলে বিগ বি-র চোখ! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • এবার বিগ বি-র ছবি শেয়ার করলেন ডাব্বু রত্নানি
  • ছবিতে ক্লোজ আপ শট শাহেনশার
  • অভিষেক-আরাধ্যাকে নিয়েও ফটোশুট করেন ডাব্বু

এই জন্যই তিনি Big B। এই জন্যই তিনি এখনও মুঠো ভর্তি ছবি নিয়ে ব্যস্ত। কারণ, ৭৮-এ এসেও তাঁর চোখ কথা বলে। রাগের ঝাঁঝ ফুটে বেরোয় সেখানে! তিনি বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ডাব্বু রত্নানির (Dabboo Ratnani)র ক্যামেরায় কেমন রূপে ধরা পড়লেন তিনি? জানার আগ্রহ ছিল গোটা বলিউডের। সেই কৌতূহল অবশেষে বৃহস্পতিবার মেটালেন সেলেব ফটোগ্রাফার। সোশ্যালে শেয়ার করলেন বিগ বি-র পোজ। সঙ্গে সঙ্গে ভাইরাল সেই ছবি। ফের হিন্দি ছবির দুনিয়া বশ মানতে বাধ্য হল শাহেনশার। সাদা-কালো সেই ছবি দেখে অনুরাগীদের উচ্ছ্বসিত মন্তব্য, ৭৮-এও এই-ই! অসম্ভব পুরুষালি এই পোজ। বছরের সেরা ছবি।

'শাহরুখ খান স্কলারশিপ' পেলেন এই তরুণী!

দেখুন পোস্ট:



অমিতাভ বচ্চন ছাড়াও ডাববু রত্নানির ক্যালেন্ডারে ছেলে অভিষেক এবং বউমা ঐশ্বর্য রাই বচ্চনের ছবিও রয়েছে। ইনস্টাগ্রামে সেই ফটোশুট শেয়ার করার সময় অভিনেত্রী সেলিব্রিটি ফটোগ্রাফারকে অভিনন্ন জানান কাজের দুনিয়ায় ২৫ বছর পার করার জন্য। ক্যাপশনে লেখেন: "আপনার কাজের দুনিয়ায় পরিক্রমায় অংশ নিতে পেরে অনন্দিত, গর্বিত। আপনি এভাবেই কাজ করে যান। " অভিষেক তাঁর ছবি শেয়ার করে বলেছেন: "প্রথম ক্যালেন্ডার শুট থেকে ১৯ তম ক্যালেন্ডারেও ডাব্বু আমায় ডেকেছেন। এক থেকে আনন্দের, গর্বের আর কী হতে পারে! এভাবেই এগিয়ে যাও তুমি।"





রেখা, জ্যাকি শ্রফ, বিদ্যা বালান, ভূমি পেডনেকার, সানি লিওন, অনু মালিক, উর্বশী রউতেলা এবং কবির বেদির মতো জনপ্রিয় তারকারা  ডাব্বু রত্নানির ক্যালেন্ডার লঞ্চ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। ক্যালেন্ডারের পাতায় দেখা গেছে শাহরুখ খান, বিদ্যা বালন, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট সহ বলিউডের প্রথম সারির তারকাদের।
 



Happy 25th Birthday Dabboo

A post shared by Alia (@aliaabhatt) on





























July 2020 #dabbooratnanicalendar

A post shared by Bhumi (@bhumipednekar) on




গত সপ্তাহে ক্যালেন্ডার সামনে আনেন ডাব্বু।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com