হোমআঞ্চলিক

ধারাবাহিক থেকে সিনেমা, জন্মদিনে ফিরে দেখা অর্জুন চক্রবর্তীর কেরিয়ারগ্রাফ

ইদানীং বড় পর্দায় জনপ্রিয় মুখ অর্জুনের অভিনয় কেরিয়ার কিন্তু শুরু হয়েছিল ছোটপর্দার হাত ধরেই। ‘গানের ওপারে’ নামে একটি কালজয়ী ধারাবাহিকে গোরা চরিত্রটি ডেবিউতেই অর্জুনকে চূড়ান্ত খ্যাতি এনে দিয়েছিল।

  | March 05, 2019 15:22 IST (কলকাতা)
Arjun Chakraborty

Highlights

  • অর্জুনের বাবা ও মা সব্যসাচী ও মিঠু চক্রবর্তীও অভিনয় করেন
  • অর্জুনের দাদা ও বৌদি গৌরব এবং ঋদ্ধিমাও অভিনয় জগতেই যুক্ত
  • অর্জুন ধারাবাহিকের মাধম্যে কেরিয়ার শুরু করেছিলেন

অভিনেতা অর্জুন চক্রবর্তীর আজ জন্মদিন। ১৯৯০ সালের ৫ মার্চ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও মিঠু চক্রবর্তীর দ্বিতীয় সন্তান অর্জুনের জন্ম হয়। তার দাদা গৌরব চক্রবর্তী এবং বৌদি ঋদ্ধিমা চক্রবর্তীও অভিনয় জগতের সঙ্গেই যুক্ত।

Brahmastra Logo: কুম্ভমেলায় শিবরাত্রিতে প্রকাশ পেল আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রের লোগো

3j0f0acc
প্রথমে অ্যাসেম্বলি অফ গড চার্চ স্কুল থেকে তার পরে সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে পড়াশোনা শেষ করেন অর্জুন।

ইদানীং বড় পর্দায় জনপ্রিয় মুখ অর্জুনের অভিনয় কেরিয়ার কিন্তু শুরু হয়েছিল ছোটপর্দার হাত ধরেই। ‘গানের ওপারে' নামে একটি কালজয়ী ধারাবাহিকে গোরা চরিত্রটি ডেবিউতেই অর্জুনকে চূড়ান্ত খ্যাতি এনে দিয়েছিল।

আকাশ-শ্লোকের বিয়েতে সকলের চোখ কেন অমিতাভ বচ্চনের নাতনির দিকেই!


এর পরে আর থেমে থাকেননি অর্জুন। তার প্রথম সিনেমা ছিল ‘বাপি বাড়ি যা'। তবে মজার কথা গানের ওপারে এবং বাপি বাড়ি যা দু'টিতেই কিন্তু অর্জুন মিমি চক্রবর্তীর সঙ্গেই জুটি বেঁধেছিলেন।

6kq5abso

পরবর্তী সময়ে ‘যদি লাভ দিলে না প্রাণে', ‘চিরদিনই তুমি যে আমার', ‘বঙ্কু বাবু', ‘পিঙ্ক', ‘মাছের ঝোল', ‘গুপ্তধনের সন্ধানে', ‘ব্যোমকেশ গোত্র', ‘ফাইনালি ভালোবাসা'র মতো অজস্র সিনেমা তার কেরিয়ারকে আরও সমৃদ্ধ করেছে।

অর্জুনের জন্মদিনে এ দিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement