হোমবলিউড

সেল্ফ কোয়ারান্টাইন, ঘুঙুর পরে তাই ডগির সঙ্গে নাচলেন মাধুরী!

ভিডিওতে, জমিয়ে নেচেছেন 'তেজাব'-এর 'মোহিনী'। পায়ে ঘুঙুর। কিন্তু তাঁর নাচের সঙ্গী কে জানেন? তাঁর পোষা ডগি! 

  | April 12, 2020 10:51 IST (নয়া দিল্লি)
Madhuri Dixit

ডগির সঙ্গে নেচে ভাইরাল মাধুরী

Highlights

  • মাধুরী দীক্ষিতের নাচ ফের ভাইরাল
  • নাচের সঙ্গী পোষ্য সারমেয়!
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) তার নাচের জন্য খুব বিখ্যাত। অভিনেত্রীর নাচ এবং অভিব্যক্তি লক্ষ লক্ষ অনুরাগীকে পাগল করে দেয়। ইদানিং 'ধকধক গার্ল' সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সম্প্রতি, তাঁর একটি ভিডিও মারাত্মক ভাইরাল। ভিডিওতে, জমিয়ে নেচেছেন 'তেজাব'-এর 'মোহিনী'। পায়ে ঘুঙুর। কিন্তু তাঁর নাচের সঙ্গী কে জানেন? তাঁর পোষা ডগি! করোনা ভাইরাসের (Coronavirus) কারণে দেশব্যাপী লকডাউন (Lockdown)। মাধুরীও এই সময় তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।


অভিনেত্রী মাধুরী দীক্ষিত প্রায়ই নিজের পরিবারের ফটো এবং ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। সাম্প্রতিক শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, পায়ে ঘুঙুর বেঁধে নাচছেন। তাঁর সঙ্গেন নাচছে তাঁর কুকুরও। তাও আবার ছন্দে ছন্দে।


'করোনা সম্পর্কে আগে সজাগ করলে গরিবদের এত ক্ষতি হত?' প্রশ্নে আয়ুষ্মান

ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, "তিনি সর্বদা আমার সঙ্গে আছেন। আমায় বিনোদন দেন। আমার নাচের প্রিয় সঙ্গী। আমার মুখে হাসি আনতে সব কিছু করতে পারেন। ইনি আমার প্রিয় ক্যারামেলো।" অনুরাগীদের প্রচণ্ড পছন্দ হয়েছে এই ভিডিও। ঘুরেফিরে দেখার পাশাপাশি সবাই মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন মাধুরীকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com