হোমবলিউড

এ বাবা! সময় কাটাতে এসব করছেন সলমন খান?

নিজেকে ফিট রাখতে শরীরচর্চা তো আছেই। সেই সঙ্গে আরও একটি নতুন শখ নিয়ে পড়েছেন ভাইজান।

  | April 19, 2020 12:23 IST (নয়া দিল্লি)
Salman Khan

সলমন খানের তিরন্দাজি

Highlights

  • তিরন্দাজ হলেন সলমন খান
  • তির-ধনুক ছুঁড়তে দেখা গেছে তাঁকে
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

লকডাউনে (Coronavirus) চার সপ্তাহ ধরে পানভেলে নিজের ফার্ম হাউজে পরিবারের কিছু সদস্যদের নিয়ে রয়েছেন সলমন খান (Salman Khan)। খবর, তাঁকে সঙ্গ দিতে জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভান্তুর সহ একদল বিশেষ সখীরাও নাকি রয়েছেন সেখানে! এছাড়া তাঁর সঙ্গে খামার বাড়িতে আছেন মা সলমা খান, অর্পিতা খান, আয়ুশ শর্মা এবং ভাই সোহেল খানের ছেলে নির্বাণ। বাবা সেলিম খান একা রয়েছেন মুম্বইয়ের বাড়িতে। সেখানেই যেমন ভাগ্নের জন্মদিনে জমিয়ে পার্টি করেছেন তেমনি সময় কাটাচ্ছেন নিজের প্রিয় ঘোড়ার সঙ্গে। আর নিজেকে ফিট রাখতে শরীরচর্চা তো আছেই। সেই সঙ্গে আরও একটি নতুন শখ নিয়ে পড়েছেন ভাইজান। তির-ধনুক হাতে তাঁকে নাকি তিরন্দাজি (Archery) করতে দেখা যাচ্ছে। সেই ভিডিও, ছবি সোশ্যালে আসতেই অনুরাগীদের মন্তব্য, ব্যাচেলর থাকার লক্ষ্যে অবিচল থাকতে শেষে তিরন্দাজি অভ্যেস করছেন এলিজেবল ব্যাচেলর!  


পরে রহস্য ফাঁস। এই ভিডিও নাকি লকডাউনের আগে তোলা! তারপরেও এর ভিউয়ার্স সংখ্যা ৩ লাখের ওপর। বলিপাড়ার মন্তব্য, নির্ঘাৎ সম্মোহন করতে জানেন ভাইজান। নইলে পুরনো ভিডিও এত রমরমিয়ে চলে! এবং এটাই প্রমাণিত, দীর্ঘদিন ধরেই লক্ষ্যে অবিচল থাকার চেষ্টা চালিয়েই যাচ্ছেন। পাশাপাশি,ফার্ম হাউজে থেকেই নিজের ফ্যান ক্লাব বিয়িং হিউম্যানের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে দৈনিক মজুরিতে কাজ করা ২৫ হাজার দুঃস্থ টেকনিশিয়ানের পরিবারের মুখে অন্ন সংস্থানের ব্যবস্থা করেছেন সলমন খান।




সম্প্রতি, সলমন খানের (Salman Khan) আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। যেখানে তিনি সাধারণ মানুষকে ভর্ৎসনা জানিয়েছেন পুলিশ এবং চিকিৎসকদের ওপর পাথর ছোঁড়ার প্রতিবাদ জানিয়ে। ভাইজান ভিডিওতে সবাইকে লকডাউনে ঘরে বসে নামাজ পড়ার পরামর্শ দিয়েছেন। অভিনেতা কথায়, আল্লাহ সবার মধ্যে আছেন। পরিবারের সঙ্গে ঘরে বসে নামাজ পড়লেও তাঁকে পাওয়া যাবে।

'ম্যায়নে প্যায়ার কিয়া' এখন মুক্তি পেলে লিপস্টিকের দাগে ঠোঁট রাখতেন সলমন?

ঘরে নামাজ পড়ার পাশাপাশি, সলমন খান ভিডিওতে পাথর ছোঁড়া লোকেদের তিরস্কার করে বলেন, "ডাক্তাররা সবার জীবন বাঁচাতে এসেছেন। নার্সরা সেবা করছেন অক্লান্ত ভাবে। আর আপনারা তাঁদের ওপর পাথর ছুঁড়ে মারছেন! এই ডাক্তাররা যদি আর কারোর চিকিৎসা না করেন তবে রোগ দূর হবে কীভাবে? একই ভাবে প্রশাসন রাস্তায় অকারণে ঘুরতে থাকা মানুষদের ঘরে পাঠাচ্ছেন তাঁদের সুস্থ থাকার জন্য। এভাবেও তাঁদের ওপর অত্যাচার চালানো উচিত নয় কারোর। প্রশাসনের কথা শুনে লকডাউন না মানলে প্রয়োজনে দেশ এবং দেশবাসীর স্বার্থে সেনাবাহিনি নামাতে হবে।"
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com