হোমহলিউড

করোনা ভয় তাড়াতে সঙ্গী রজনীকান্ত! শুনুন ‘রং রসিয়া’

  | March 22, 2020 19:24 IST (কলকাতা)
In To Wild

মন ভালো করতে দেখুন ছবি, গান

মন ভালো করতে আগামীকাল, ২৩ মার্চ আপনাদের খুব কাছে আসছেন 'থালাইভা' রজনীকান্ত।

করোনা ভয়ে সিঁটিয়ে আছেন যাঁরা কিংবা বাড়িতে বসে বোর, তাঁদের জন্য সুখবর। মন ভালো করতে আগামীকাল, ২৩ মার্চ আপনাদের খুব কাছে আসছেন 'থালাইভা' রজনীকান্ত। আর রজনী যেখানে ভয় নেই সেখানে! বিশ্বাস হচ্ছে না? তাহলে ফাঁস হোক আসল রহস্য। ডিসকভারি, ভারতের নির্ভরযোগ্য রিয়েল-লাইফ বিনোদন নেটওয়ার্ক, ডিসকভারি চ্যানেল সহ ডিসকভারির ১২টি চ্যানেলে ২৩ মার্চ রাত ৮টা দেখা যাবে সুপারস্টার রজনীকান্তকে। 'ইন টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস'-এর (In To Wild) নতুন সিরিজে। সিরিজের প্রিমিয়ার দেখতে পাবেন হিন্দি, তামিল, মালায়ালম, কন্নড়, বাংলা, তেলুগু, মারাঠি এবং ইংরেজিতে। থালাইভা অনুরাগীরা ২৩ শে মার্চ, ভোর ৬টা থেকেই ডিসকভারি প্লাস ডাউনলোড করতে পারবেন মুঠোফোনে।

করোনা গুজব: তীব্র হেনস্থার শিকার পায়েল-দ্বৈপায়নের ঘনিষ্ঠ আত্মীয়

বান্দিপুর ন্যাশনাল পার্কে তোলা এই বিশেষ পর্ব দিয়ে অভিনয় জীবনের ৪৩ বছরে এসে ছোটপর্দায় প্রথম পা রাখতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। বিয়ার গ্রিলসের সঙ্গে তাঁর অ্যাডভেঞ্চার সফরসঙ্গী হলে সময় যেমন পাখা মেলে উড়বে তেমনি মনে জমবে না কোনও অবসাদ। কারণ, এই প্রথম অভিনেতা নয় মানুষ রজনীকান্তকে জানবেন সমস্ত অনুরাগী। ছোটপর্দার বড় জার্নি কেমন লেগেছে জানাতে গিয়ে থালাইভা বলেন, 'এই সিরিজ আমায় মনে রাখার মতো কাজ। আমি শুধুই আপনাদের "থালাইভা রজনীকান্ত" নই। আমিও যে আপনাদের মতো রক্ত-মাংসের মানুষ, মনে করাবে এই সিরিজ।"

যাঁরা হলিউড ছবি দেখতে ভালোবাসেন তাঁদের জন্য অ্যামাজনের উপহার অস্কারজয়ী কোরিও ছবি প্যারাসাইট (Parasite)। ২২ মার্চ ডিজিটালে প্রথম আত্মপ্রকাশ করছে ছবিটি। পরিচালক, চিত্রনাট্যকার বন জুং হো-র এই ছবি মানব জীবনের নানা ওঠাপড়া নিয়ে তৈরি। ২৭ মার্চ থেকে ছবিটি ইংরেজি সাব টাইটেল সহ কোরিও ভাষায় দেখতে পাবেন সবাই। হিন্দি জাবিংয়ে দেখা যাবে ভারতের প্রাইম ভিডিওতে।


ঠোঁটে ঠোঁট রেখে করোনা কাঁটা সরানোর বার্তা দিলেন বিবার-হেইলি?




যাঁরা গান শুনতে ভালোবাসেন তাঁদের জন্য রয়েছে পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি গুলদস্তা-র (Guldasta) প্রথম গান রং রসিয়া। সৌম্য ঋতের কথায়, সুরে শাস্ত্রীয় সঙ্গীতের আবহে গানটি গেয়েছেন শাঁওনি। পরিচালকের আগামী ছবি নিয়ে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই আগ্রহ জন্মেছে। ছবিতে সমাজের তিন শ্রেণির নারীর কথা বলবেন তিনি। প্রথম ছবি অব্যক্ত-তে মা-ছেলের চিরকালীন সম্পর্কের কথা শুনিয়েছেন তিনি। গুলদস্তা মুক্তি পাওয়ার কথা ছিল ২৪ এপ্রিল। করোনা সংক্রমণের জেরে আপাতত তা স্থগিত। 



  

  


  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com